whatsapp channel

Skin Care Tips: পুজোর আগেই ত্বকে আসবে অসাধারন গ্লো, শুধু মানতে হবে তিনটি নিয়ম

পুজোর আগে যদি গ্লাস স্কিন পেতে চান, তাহলে বাড়িতে থাকা কয়েকটা জিনিস ব্যবহার করতে পারেন বাড়িতে থাকা কয়েকটা উপাদান ব্যবহার করলেই কিন্তু আপনার ত্বক ভীষণ সুন্দর হয়ে যাবে। Hoophaap এর…

Avatar

পুজোর আগে যদি গ্লাস স্কিন পেতে চান, তাহলে বাড়িতে থাকা কয়েকটা জিনিস ব্যবহার করতে পারেন বাড়িতে থাকা কয়েকটা উপাদান ব্যবহার করলেই কিন্তু আপনার ত্বক ভীষণ সুন্দর হয়ে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) অ্যালোভেরা জেল ভীষণভাবে যারা শুষ্ক ত্বকের সমস্যায় ভুগছেন, তারা অবশ্যই অ্যালোভেরা জেল লাগাতে পারেন, অ্যালোভেরা জেল ত্বকের জন্য খুবই ভালো। বাড়িতে যদি গাছ থাকে তাহলে তো কথাই নেই সে গাছ থেকে জেল বের করে এলোভেরা জেল মুখে লাগান।

২) পুজোর আগে যদি গ্লাস স্কিন পেতে চান, তাহলে অবশ্যই ত্বকের ওপরে মধু লাগালে ভালো ফল পাবেন। মধু ত্বকের জন্য ভীষণই ভালো, আর এই ভাবে যদি মধু লাগাতে পারেন, তাহলে আপনি পুজোর আগে গ্লাস স্কিন অবশ্যই পেয়ে যাবেন।

৩) পুজোর আগে গ্লাস স্কিন পেতে ব্যবহার করুন চাল। চাল মিক্সিতে গুঁড়ো করে নিয়ে তারপরে ভালো করে এই চাল বাটা সঙ্গে যদি অ্যালোভেরা জেল মিশিয়ে ভালো করে রেখে দিন। আর রাতে শুতে যাওয়ার সময় যদি ক্রিম হিসেবে মুখে লাগাতে পারেন, তাহলে আপনার ত্বক ভীষণ ভালো হয়ে যাবে।