whatsapp channel

Lifestyle: ঘর সাজানোর জন্য সহজ বাস্তু টিপস মানলেই জীবনে আসবে সমৃদ্ধি

আপনি যদি বাস্তু মেনে ঘরবাড়ি তৈরি করেন তো, আপনার জীবন অনেকখানি পাল্টে যাবে। আর জীবনকে যদি পাল্টাতে চান, তাহলে অবশ্যই বাস্তু মেনে জীবন যাপন করুন। বাস্তু আপনাকে একেবারে পাল্টে দেবে।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আপনি যদি বাস্তু মেনে ঘরবাড়ি তৈরি করেন তো, আপনার জীবন অনেকখানি পাল্টে যাবে। আর জীবনকে যদি পাল্টাতে চান, তাহলে অবশ্যই বাস্তু মেনে জীবন যাপন করুন। বাস্তু আপনাকে একেবারে পাল্টে দেবে। অবশ্যই বাস্তুর খুঁটিনাটি জীবন মেনে, তারপরে আপনাকে চলতে হবে। না হলে কিন্তু হতে পারে অন্য বিপদ, কিন্তু ও যদি বাস্তু মেনে ঘর তৈরি করা সম্ভব না হয়, তাহলে ঘর তৈরি করার পরেই বাস্তু নিয়মগুলো মেনে ঘর সাজাতে পারেন, তাহলেও কিন্তু আপনার জীবনে উন্নতি হবে, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

১) বুদ্ধমূর্তি বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি বাড়ির দেওয়ালে একটি বুদ্ধ মূর্তির ছবি লাগাতে পারেন, অথবা আপনি যদি আপনার ঠাকুর ঘরে একটি বুদ্ধদেবের মূর্তি রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনের সমস্ত বাধা বিপত্তি কেটে যাবে।

২) পরের উত্তর-পূর্ব কোণে একটি তুলসী গাছ রোপন করুন। বাস্তু মতে, এই গুণী আপনি যদি তুলসী গাছ রোপণ করেন, তাহলে আপনার জীবন পাল্টে যাবে।

৩) বাড়ির কেন্দ্রে হালকা আসবাবপত্র রাখতে হবে। বাড়ির কেন্দ্রে কোন ভারী জিনিসপত্র রাখবেন না, যেমন জেনারেটর ইত্যাদি। এগুলো যদি বাড়ির কেন্দ্রে বা মাঝখানে রাখেন, তাহলে নেতিবাচক শক্তি আপনার গৃহে প্রবেশ করবে।

উপরের বলা নিয়মগুলোকে আপনি যদি মেনে চলেন, তাহলে দেখবেন আপনার জীবনে অনেক কিছু বদলে গেছে, আমরা অনেক সময় আমাদের অর্থনৈতিক সংকট কাটানোর জন্য অনেক কিছু করে থাকে, কিন্তু কিছুতেই সেই আশানুরূপ ফল পায় না, এই আশানুরূপ ফল যদি পেতে চান, তাহলে অবশ্যই নিয়ম মানুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক