Lifestyle: এক চিমটে নুন দিয়েই কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

অর্থনৈতিক সমস্যা, বাস্তুদোষ, থেকে শারীরিক সমস্যা সমস্ত সমস্যার সমাধান মিলবে মাত্র এক চিমটি নুন। নুন আমাদের জীবনে অনেকখানি ভূমিকা রাখে। কাঁচা নুন খাওয়া স্বাস্থ্যের জন্য যেমন খারাপ। ঠিক তেমনই এক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অর্থনৈতিক সমস্যা, বাস্তুদোষ, থেকে শারীরিক সমস্যা সমস্ত সমস্যার সমাধান মিলবে মাত্র এক চিমটি নুন। নুন আমাদের জীবনে অনেকখানি ভূমিকা রাখে। কাঁচা নুন খাওয়া স্বাস্থ্যের জন্য যেমন খারাপ। ঠিক তেমনই এক চিমটে নুন আমাদের ভাগ্যকে বদলে দিতে পারে নিমেষের মধ্যে। ঘরের কোণে একটি কাঁচের বাটির মধ্যে জল দিয়ে তার মধ্যে চার পাঁচটি লবঙ্গ এবং নুন দিয়ে রাখতে হবে। এমনটা প্রতিদিন করতে পারলে আপনার শরীরের সমস্ত সমস্যা যথা অর্থনৈতিক সমস্যা থেকে শারীরিক সমস্যা নিমেষের মধ্যে দূর হয়ে যাবে।

Advertisements

শুধু তাই নয়, এই জলের মধ্যে আর নুন দিলে সারা বাড়িতে অদ্ভুত একটা সুন্দর গন্ধ বেরোয়। যার জন্য আপনাকে আলাদা করে রুম ফ্রেশনার ব্যবহার করতে হবে না। তাছাড়া যারা মেডিটেশন করেন, তাদের নাকে যদি এই গন্ধ যায় তা কিন্তু আপনার মেডিটেশনের জন্য ভীষণ ভালো এছাড়া নাক দিয়ে এই গন্ধ শরীরে প্রবেশ করলে আপনি শারীরিকভাবে অনেক সুস্থ থাকবেন। শারীরিক-মানসিকভাবে যদি সুস্থ থাকেন, তাহলে আপনি যে কোন কাজ খুব ভালো করেই করতে পারবেন।

Advertisements

এই ধরনের ছোট ছোট টোটকা আমাদের জীবনকে একেবারে পাল্টে দিতে পারে, জীবনকে পাল্টে ফেলার জন্য এই টোটকাগুলি আপনি আপনার রোজকার জীবনে ব্যবহার করে দেখতে পারেন। তবে অনেকেই ভাবেন এগুলো হলো কুসংস্কার। যারা ভাবেন এগুলো কুসংস্কার তারাই টোটকাগুলি করবেন না কারণ মনে অবিশ্বাস নিয়ে যদি এই ধরনের কাজ করেন, তাহলে কিন্তু আপনি কোনদিনই জীবনে সফল হতে পারবেন না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar