whatsapp channel

ওম-তোড়ার ঘরে এলো নতুন অতিথি, প্রথম সন্তানের মা হলেন টেলি অভিনেত্রী মধুবনী

ভালোবাসা ডট কম এর ওম তোড়া'র জীবনে এলো নতুন সদস্য। পুত্র সন্তানের মা হলেন মধুবনী‌ গোস্বামী। শনিবার সকালে ফুটফুটে পুত্র সন্তান হল এই সেলিব্রিটি দম্পতির ঘরে। ভালো আছেন মা ও…

Avatar

HoopHaap Digital Media

ভালোবাসা ডট কম এর ওম তোড়া’র জীবনে এলো নতুন সদস্য। পুত্র সন্তানের মা হলেন মধুবনী‌ গোস্বামী। শনিবার সকালে ফুটফুটে পুত্র সন্তান হল এই সেলিব্রিটি দম্পতির ঘরে। ভালো আছেন মা ও নবজাতক। এদিন রাজা নিজের ইনস্টাগ্রামে স্ত্রী ও সন্তানের ছবি পোস্ট করে লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন| Blessed with a baby Boy… Thanks Almighty…. Gratitude”

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। ভালবাসা ডট কম ধারাবাহিকে তোড়া-ওম এর চরিত্রে এখনো মানুষ ভালোবাসেন। এই ধারাবাহিকে অভিনয় করে মুগ্ধ করেছিলেন মধুবনী ও রাজা। লক ডাউনের মধ্যে দর্শকদের ভিন্ন ধরণের আনন্দ দেন এই জুটি।

মা হওয়ার কথা খোলাখুলি ভাবে না বললেও একেবারে গোড়ার দিকে নিজের বেবি বাম্প আর স্বামীকে নিয়ে ছবি দেন। এর আগে অবশ্য নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ঠাকুর দেবতার সাথে তাদের বাচ্চার ছবি আর বাচ্চার ইমোজি দিয়ে নিজের প্রেগনেন্সির আভাস দেন।এরপরেই বেবি বাম্প নিয়ে বহু ছবি পোস্ট করেন মধুবনী।

অভিনেত্রী লক ডাউনের মধ্যেই একটি বিউটি পার্লার খোলেন, এদিকে রাজা গোস্বামী খড়কুটো ধারাবাহিকে পাশ্বচরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পাচ্ছেন দর্শকদের থেকে। তবে শেষবার এই জুটিকে একসাথে পর্দায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তারকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবনীকে দেখা যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media