Hoop PlusRegional

Arundhathi Nair: মারাত্মক পথ দুর্ঘটনায় গুরুতর জখম, ভেন্টিলেশনে জনপ্রিয় অভিনেত্রী অরুন্ধতী

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এল খারাপ খবর। গুরুতর দুর্ঘটনার সম্মুখীন হলেন জনপ্রিয় অভিনেত্রী অরুন্ধতী নায়ার (Arundhathi Nair)। বাইক দুর্ঘটনায় মারাত্মক জখম হয়েছেন তিনি। বাইক দুর্ঘটনার শিকার হয়েছেন অভিনেত্রী। তিনি ছাড়াও তাঁর ভাই ও জখম হয়েছেন এই দুর্ঘটনায়। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভেন্টিলেশনে রয়েছেন অরুন্ধতী।

জানা যাচ্ছে, গত ১৪ মার্চ বাইক দুর্ঘটনার সম্মুখীন হন অভিনেত্রী অরুন্ধতী নায়ার। একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিয়েই বাইকে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। বাইকটি চালাচ্ছিলেন অভিনেত্রীর ভাই। এই দুর্ঘটনায় মাথায় গুরুতর চোট পেয়েছেন অরুন্ধতী। শুধু অভিনেত্রী নিজে নন, তাঁর ভাইও আহত হয়েছেন এই দুর্ঘটনায়। কোবালাম রোডে ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। দুর্ঘটনা পরেই একটুও সময় নষ্ট না করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

এই মুহূর্তে কেরলের তিরুবনন্তপুরমের অনন্তপুরী হাসপাতালে ভর্তি হয়েছেন তাঁরা। সেই থেকে ভেন্টিলেশনে রয়েছেন অরুন্ধতী। বিগত চারদিনে একবারও তাঁর জ্ঞান ফেরেনি বলে জানা গিয়েছে। অভিনেত্রীর মা ভেঙে পড়েছেন এই দুর্ঘটনায়। অভিনেত্রীর বোন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লেখেন, ‘আমরা সবার উদ্দেশে জানাতে চাই, আমার বোন অরুন্ধতীর তিন দিন আগে একটি ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছে। এই মুহূর্তে অত্যন্ত সঙ্কট জনক অবস্থায় রয়েছেন তিনি। জীবন মৃত্যুর মাঝে দাঁড়িয়ে রয়েছেন তিনি। শারীরিক সমস্যাগুলির বিরুদ্ধে প্রাণপণ লড়াই করে সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন তিনি’।

প্রসঙ্গত, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ অরুন্ধতী নায়ার। ২০১৪ সালে তামিল ছবি ‘পোঙ্গি এজহু মনোহরা’র মাধ্যমে অভিনয় শুরু করেন তিনি। তবে ২০১৮ সালে ‘শয়তান’ ছবিই তাঁকে বড়সড় ব্রেক দেয়। ২০২৩ এ শেষ বার বড়পর্দায় দেখা গিয়েছে তাঁকে। অনুরাগীরা তাঁর জন্য প্রার্থনা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arathy Nair (@aaraty.nairr)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই