Hoop PlusTollywood

Payel De: ফের ভক্তদের সুখবর দিতে চলেছেন অভিনেত্রী পায়েল দে

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-র উজ্জ্বয়িনী ওরফে পায়েল দে (Payel De) সম্প্রতি বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘মুখোশ’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন। প্রথম ফিল্মেই পায়েলের বিপরীতে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। ‘মুখোশ’-এ পায়েলের অভিনয় প্রশংসিত হয়েছে। এবার তিনি দিলেন আরও একটি সুখবর।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

চলতি সপ্তাহের শেষে পায়েল লঞ্চ করতে চলেছেন তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল। নিজেই যত্ন নিয়ে, নিজের পছন্দের বিষয় নিয়ে পায়েল শুরু করতে চলেছেন ইউটিউব চ্যানেলটি। এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে ইউটিউব চ্যানেলের জন্য শুটিং। পায়েল জানিয়েছেন, তাঁর ইউটিউব চ্যানেলের মাধ্যমে পায়েলের অন্য আরো একটি রূপ আবিষ্কার করবেন তাঁর অনুরাগীরা। থাকবে ট্র্যাভেল, মিক্সড ব্যাগ ও পায়েলের প্রিয় শহর কলকাতা। তবে শুধুমাত্র নিজের ভালোলাগা থেকেই নয়, একটি বিশেষ তাগিদেও পায়েল শুরু করছেন নিজের ইউটিউব চ্যানেল। তিনি জানালেন, রাস্তাঘাটে অনেক ধরনের নতুন প্রতিভাদের সন্ধান পাওয়া যায়। তাঁদের একটি প্ল্যাটফর্ম তৈরি করে দিতে চান পায়েল। তবে সেটি ভবিষ্যতের ভাবনা। আপাতত প্রাথমিক পর্যায়ে পায়েল ও তাঁর বন্ধুদের জীবনের বিভিন্ন দিক প্রতিফলিত হবে তাঁর ইউটিউব চ্যানেলে।

পুত্রসন্তান মেরাখের জন্মের পর মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন পায়েল। এছাড়াও করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে ইন্ডাস্ট্রিতে কাজ বন্ধ ছিল। ফলে পায়েলও একটু বিশ্রাম পেয়েছিলেন। কিন্তু সামান্য কর্মবিরতির পরেই তিনি আবারও গ্র্যান্ড কামব‍্যাক ঘটিয়েছেন ‘দেশের মাটি’-র মাধ্যমে।

তবে দর্শকদের কাছে পায়েল এখনও দেবী দুর্গা। তাঁরা চান পায়েলকে ‘মহিষাসুরমর্দিনী’ রূপে দেখতে। অনুরাগীদের মতে, পায়েলের রূপে একই সঙ্গে ফুটে ওঠে মা দুর্গার তেজ ও স্নিগ্ধতা। কিন্তু এখনও অবধি পায়েলের ‘দুর্গা’ রূপ কোনো মহালয়ার অনুষ্ঠানে দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

whatsapp logo