Hoop PlusTollywood

Rachna Banerjee: শাড়ি ছেড়ে ট্রান্সপারেন্ট পোশাকে পুরুষদের ঘুম কাড়লেন রচনা

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) বর্তমানে ‘দিদি নং ওয়ান’-এর সঞ্চালিকা হিসাবেই জনপ্রিয়। কোনো অজ্ঞাত কারণে বাংলা সিনেমার পরিচালকরা তাঁকে দেখতে পান না। কারণ দেখতে পেলে তো রচনাকে নিশ্চয়ই আবারও বড় পর্দায় দেখা যেত। তবে তার জন্য রচনার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। এখনও তাঁর অভিনীত বাংলা ফিল্মের প্রশংসা করেন দর্শকরা। ওড়িশাতেও রয়েছেন তাঁর একাধিক অনুরাগী। কারণ রচনা ওড়িয়া ফিল্মের প্রথম মহিলা সুপারস্টার। তবে রচনা নিজের মতো করেই নিজেকে খুশি রেখেছেন। তাঁর সাম্প্রতিক ছবিই এই কথার প্রমাণ দিচ্ছে।

ইন্সটাগ্রামে রচনাই শেয়ার করে নিয়েছেন ছবিগুলি। ছবিগুলিতে রচনার পরনে রয়েছে একটি দারুণ পোশাক। পোশাকের উপরের অংশে রয়েছে একটি নেটের লং টপ। টপটি স্লিভলেস। ট্রান্সপারেন্ট টপ জুড়ে রয়েছে হলুদ ও সাদা এমব্রয়ডারি। হাইনেক টপের কলারে রয়েছে সোনালি জরির কারুকার্য। টপের নিচের অংশেও রয়েছে সোনালি জরির কারুকার্য। টপটি স্লিটেড। এই টপের সাথে হলুদ রঙের শিফনের লং স্কার্ট পরেছেন রচনা। চুলে বেঁধেছেন পনিটেল। হলুদ ওড়না বেঁধেছেন পনিটেলে। মুখের সামনে ছেড়ে রেখেছেন কিছু ফ্রিঞ্জ। উজ্জ্বল মেকআপ করেছেন রচনা। ঠোঁট রাঙিয়েছেন মেরুন রঙের লিপস্টিকে। ডান হাতে রয়েছে হলুদ রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট। ছবিগুলি শেয়ার করে রচনা লিখেছেন, কখনও একবার।

রচনার অনুরাগীরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। প্রকৃতপক্ষে, এই পোশাকটি রচনার ক্লোদিং ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশনস’-এর তৈরি। এই ব্র্যান্ড দেড় বছর আগে শুরু করেছিলেন রচনা। প্রথমে শাড়ি ও পরে বিভিন্ন ধরনের ভারতীয় পোশাকের সম্ভারে সেজে উঠেছে ‘রচনা’স ক্রিয়েশন’। ভারতের গন্ডি পেরিয়ে তা যাত্রা করেছে দুবাইয়েও।

‘দিদি নং ওয়ান’-এর পাশাপাশি ‘রচনা’স ক্রিয়েশন’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবেও যথেষ্ট জনপ্রায় রচনা। শাড়ি ও পোশাকের সম্ভার নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় লাইভে আসেন তিনি।

whatsapp logo