whatsapp channel

Priya Prakash: স্পষ্ট দেখা যাচ্ছে গোপনাঙ্গ, হট লুকে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন প্রিয়া প্রকাশ

প্রিয়া প্রকাশ ভেরিয়ার (Priya P. Varrier) এতদিন পরেও ‘উইঙ্ক গার্ল’ নামেই পরিচিত। দীর্ঘদিন আগে একটি দক্ষিণী ফিল্মে তাঁর এক চোখ মেরে ইঙ্গিত করার ভঙ্গি রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রিয়া প্রকাশ ভেরিয়ার (Priya P. Varrier) এতদিন পরেও ‘উইঙ্ক গার্ল’ নামেই পরিচিত। দীর্ঘদিন আগে একটি দক্ষিণী ফিল্মে তাঁর এক চোখ মেরে ইঙ্গিত করার ভঙ্গি রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকে প্রিয়াকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হওয়ার পাশাপাশি একাধিক দক্ষিণী ফিল্মে অভিনয় করছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও প্রিয়া যথেষ্ট অ্যাকটিভ। কিছুদিন আগেই বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে বিকিনি পরিহিত ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। সপ্তাহান্তে আবারও নেটদুনিয়ায় নতুন ছবি শেয়ার করে উষ্ণতা বাড়ালেন প্রিয়া।

Advertisements

ইন্সটাগ্রামে প্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ। অফ শোল্ডার টপের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে প্রিয়ার ক্লিভেজ। টপের সামনে রয়েছে সাদা রঙের প্রিন্টেড প‍্যাটার্ন। কালো টপের উপর কমলা, আকাশি ও সাদা রঙে লেখা রয়েছে ইংরাজি অক্ষর। নিম্নাংশে কালো-সাদা বটম পরেছেন প্রিয়া। চুল খোলা রয়েছে। খোলা চুল হাওয়ায় উড়ছে। ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো ন্যুড পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের টাচ। দুই কানে রয়েছে রূপোলি জাঙ্ক ইয়ারিং। ডান হাতে রয়েছে সোনালি রঙের বালা ও চুড়ি।

Advertisements

ছবিগুলি শেয়ার করে প্রিয়া লিখেছেন, এই বার্বি সবসময়ই পার্টিতে দেরি করে যায়। অর্থাৎ কয়েক মাস আগে অনেকেই বার্বি লুকে সেজে ছবি শেয়ার করেছিলেন। কিন্তু প্রিয়া তা না করে বার্বি ক্রেজ চলে যাওয়ার পর বার্বি লুকে না সেজেও ক্যাপশনের মাধ্যমে বুঝিয়ে দিলেন বার্বি মানেই গোলাপি দুনিয়ার রোগা মেয়ে নয়।

Advertisements

আগামী দিনে হিন্দি ফিল্ম ‘ইয়ারিয়াঁ 2’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন প্রিয়া। এই ফিল্মে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

Advertisements

whatsapp logo
Advertisements