whatsapp channel
Bengali SerialHoop Plus

Nondinii Chatterjee: লবির অংশ হলেই ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া যায়, বিষ্ফোরক খলনায়িকা নন্দিনী

খলনায়িকার চরিত্রে অভিনয় করা নাকি সবথেকে কঠিন। আর এই ধরণের চরিত্রগুলিই যেন অবলীলায় পর্দায় ফুটিয়ে তোলেন অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায় (Nondinii Chatterjee)। কখনো দজ্জাল শাশুড়ি, কখনো কুচুটে মাসিশাশুড়ি, কখনো আবার ষড়যন্ত্রী সৎ মায়ের চরিত্রে অভিনয় করে জমিয়ে দেন তিনি। তাঁর বাস্তবধর্মী অভিনয় দেখে দর্শকরা তো রেগে আগুন হন, কিন্তু বাস্তবে কিন্তু বেশ প্রাণ খোলা মানুষ নন্দিনী। জীবনটাকে সম্পূর্ণ উপভোগ করতে জানেন তিনি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রি সম্পর্কে এক বিষ্ফোরক মন্তব্য করেছেন নন্দিনী।

অভিনেত্রীর দাবি, এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করেও নাকি তাঁর কোনো বন্ধু হয়নি। তিনি বলেন, কাজ তিনি করছেন সেটা ঠিক। কিন্তু যে চরিত্রে অভিনয় করলে তাঁর জীবন সার্থক হয়, তেমন কোনো চরিত্র তাঁকে এখনো দেওয়া হয়নি। এরপরেই নন্দিনী বলেন, ইন্ডাস্ট্রিতে লবিবাজি হয়। লবির অংশ হতে পারলে তাহলেই কাজ পাওয়া যায়। কিন্তু তিনি কোনো লবির অংশ হতে পারেননি।

সিরিয়ালে মূলত খলনায়িকার চরিত্রেই দেখা যায় নন্দিনীকে। কিন্তু আদতে তিনি একজন খুবই ইতিবাচক মানসিকতার মানুষ। তরুণী অভিনেত্রীদের টেক্কা দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন নন্দিনী। নেটপাড়ায় একাধিক বার বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। তার জন্য তুমুল ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে, হয়েছেন সমালোচনার শিকার। কিন্তু নিন্দুকদের পাত্তা দেওয়ার পাত্রী তিনি নন। ট্রোল যতই হোক না কেন, কোনো নেতিবাচক মন্তব্যই কানে তোলেন না নন্দিনী। তিনি বাঁচেন নিজের ছন্দে।

প্রসঙ্গত, এই মুহূর্তে দুটি সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। জি বাংলার ‘মন দিতে চাই’ এবং স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তোতার শাশুড়ির ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়া এর আগে হিন্দি সিরিয়ালেও অভিনয় করতে দেখা গিয়েছিল নন্দিনী চট্টোপাধ্যায় কে। তাঁর অভিনয়ের গুণমুগ্ধ দর্শকদের সংখ্যা কিন্তু কম নেই।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই