whatsapp channel

Adrit Roy: কৌশাম্বীর বড় সাফল্য, প্রেমে হাবুডুবু খেয়ে সবার সামনেই এই কাণ্ড করে বসলেন আদৃত!

প্রেমের সপ্তাহ শেষ হয়ে গেলেও টলিপাড়ার হাওয়ায় কিন্তু রোম্যান্সের গন্ধ রয়েছে ভরপুর। বহু লুকনো সম্পর্ক প্রকাশ পাচ্ছে, শোনা যাচ্ছে বিয়ের খবর। এই আবহে অভিনেতা আদৃত রায়ও (Adrit Roy) এক রকম…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

প্রেমের সপ্তাহ শেষ হয়ে গেলেও টলিপাড়ার হাওয়ায় কিন্তু রোম্যান্সের গন্ধ রয়েছে ভরপুর। বহু লুকনো সম্পর্ক প্রকাশ পাচ্ছে, শোনা যাচ্ছে বিয়ের খবর। এই আবহে অভিনেতা আদৃত রায়ও (Adrit Roy) এক রকম ঘোষণাই করে দিলেন নিজের প্রেমের কথা। অনস্ক্রিন দিদির সঙ্গেই বাস্তবে সম্পর্কে রয়েছেন তিনি। আদৃত এবং কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সম্পর্কটা এখন স্টুডিও পাড়ার ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়াতেও এখন প্রায়ই যুগলে ছবি শেয়ার করে থাকেন তাঁরা। আর এবার কৌশাম্বীর বিশেষ সাফল্যে এই কাণ্ড করে বসলেন আদৃত।

Advertisements

সম্প্রতি অনুষ্ঠিত জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে প্রিয় জা ক্যাটেগরিতে পুরষ্কৃত হয়েছেন ‘ফুলকি’ সিরিয়ালের পারোমিতা অর্থাৎ কৌশাম্বী। ‘মিঠাই’ সিরিয়ালে কাজ করতে করতেই ফুলকিতে যোগ দিয়েছিলেন তিনি। তখন অবশ্য মিঠাই প্রায় শেষের পথে। এবার পারোমিতা চরিত্রটির জন্য পুরষ্কৃত হলেন কৌশাম্বী। আদৃত বর্তমানে বড়পর্দায় মন দিলেও টেলিভিশনের দিকেও নজর রাখেন খুব স্বাভাবিক ভাবেই। আর প্রেমিকার সাফল্যে শুভেচ্ছা জানাবেন না তা কি হতে পারে? যা তিনি সচরাচর করেন না সেটাই করে বসলেন এবার।

Advertisements

Adrit Roy: কৌশাম্বীর বড় সাফল্য, প্রেমে হাবুডুবু খেয়ে সবার সামনেই এই কাণ্ড করে বসলেন আদৃত!

Advertisements

সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীর একটি ছবি শেয়ার করেছেন পর্দার ‘উচ্ছেবাবু’। লাল স্লিভলেস ব্লাউজের সঙ্গে অফ হোয়াইট শাড়ি পরেছেন অভিনেত্রী। খোলা চুল, কানে দুল আর হাতে এক গোছা চুড়ি। হাতে ধরা অ্যাওয়ার্ড। ছবিটি শেয়ার করে আদৃত লিখেছেন, ‘অভিনন্দন’। এমনিতে সোশ্যাল মিডিয়ায় বিশেষ সক্রিয় নন আদৃত। উপরন্তু কোনো স্টোরি শেয়ার করতে একেবারেই দেখা যায় না তাঁকে। কৌশাম্বীর জন্য করলেন তাও। অভিনেতার এই কাজে খুশি আদৃত কৌশাম্বীর ভক্তরাও।

Advertisements

প্রসঙ্গত, বেশ অনেকদিন ধরেই আদৃতের সঙ্গে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কৌশাম্বীর। চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। এ বিষয়ে মুখ খুলেছিলেন কৌশাম্বী। তিনি বলেন, কারা যে তাঁদের জানুয়ারিতেই বিয়ে দিয়ে দিচ্ছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এটা সম্পূর্ণ ভুয়ো খবর। অনেকদিন ধরেই আদৃতের সঙ্গে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কৌশাম্বীর। চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। এ বিষয়ে মুখ খুলেছিলেন কৌশাম্বী। তিনি বলেন, কারা যে তাঁদের জানুয়ারিতেই বিয়ে দিয়ে দিচ্ছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এটা সম্পূর্ণ ভুয়ো খবর। অন্যদিকে সম্প্রতি নিজের বিয়েথ খবরে মুখ খুলেছিলেন আদৃত। এক অনুরাগী তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, বিয়ে কবে করছেন তিনি? উত্তরে অভিনেতা বলেন, করবেন একদিন ঠিকই করবেন। আর জানিয়েই করবেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই