whatsapp channel

Chiranjeet Chakroborty: কুড়ি বছর পর পুজোয় মুক্তি পাচ্ছে চিরঞ্জিতের সিনেমা, উচ্ছ্বসিত অভিনেতা!

করোনা অতিমারীর কারণে বিনোদন জগৎ আর্থিক ভাবে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। এই মুহূর্তে পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে খুলেছে সিনেমা হল। ফলে আগে যেকোন ফিল্ম বক্স অফিস সাফল্যের ক্ষেত্রে রেকর্ড তৈরি করলেও…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে বিনোদন জগৎ আর্থিক ভাবে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। এই মুহূর্তে পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে খুলেছে সিনেমা হল। ফলে আগে যেকোন ফিল্ম বক্স অফিস সাফল্যের ক্ষেত্রে রেকর্ড তৈরি করলেও এখন তা সম্ভব হচ্ছে না। এর মধ্যেই পুজোয় রিলিজ হতে চলেছে চিরঞ্জিৎ (Chirajeet Chakraborty) অভিনীত ফিল্ম ‘ষড়রিপু 2 জতুগৃহ’।

টানা কুড়ি বছর পর আবারও পুজোর সময় মুক্তি পাচ্ছে চিরঞ্জিৎ অভিনীত ফিল্ম। এর মধ্যে প্রচুর ফিল্মে অভিনয় করলেও সেগুলি পুজোয় মুক্তি পায়নি। চিরঞ্জিৎ আশাবাদী, যেভাবে অনুরাগীরা ভালোবেসে তাঁকে নির্বাচনে জিতিয়েছেন, ঠিক সেভাবেই তাঁরা তাঁর নতুন ফিল্মকেও গ্রহণ করবেন। ‘ষড়রিপু 2 জতুগৃহ’-কে তাঁরাই ভালোবেসে হিট করাবেন। ইতিমধ্যেই বিশ্বকর্মা পুজোর দিন ভাইরাল হয়েছে ফিল্মের ট্রেলার।

2019 -এ ‘ষড়রিপু 2 জতুগৃহ’ তৈরি হলেও করোনা অতিমারীর কারণে তার মুক্তির দিন পিছিয়ে হয়েছে 2021 সাল। এই ফিল্মটি ছাড়াও চলতি বছরের পুজোয় মুক্তি পাচ্ছে দেব (Dev) অভিনীত এবং প্রযোজিত ‘গোলন্দাজ’, ‘হবুচন্দ্র রাজা’। এছাড়াও রয়েছে সুরিন্দর ফিল্মসের দুটি ফিল্ম। তবে ‘ষড়রিপু 2 জতুগৃহ’-এর পরিচালক এই ফিল্মটি নিয়ে যথেষ্ট আশাবাদী। তিনি বলেছেন, এই ফিল্মের বৈশিষ্ট্য হল টানটান চিত্রনাট্য, তারকাখচিত অভিনয়, ইন্ডোর ও আউটডোর মিলিয়ে ভালো লোকেশন। সব মিলিয়ে এই ফিল্মটি সকলের ভালো লাগতে বাধ্য। তাছাড়া বাঙালি চিরকালই গোয়েন্দা গল্প ভালোবাসেন। একইসঙ্গে আশাবাদী ‘ষড়রিপু 2 জতুগৃহ’-র অভিনেত্রী অরুণিমা ঘোষ (Arunima Ghosh)-ও। তিনি জানালেন, শুটিং করতে গিয়ে কালিম্পঙে তাঁরা একটি ভুতূড়ে বাড়িতে উঠেছিলেন। ফিল্মের গা ছমছমে চিত্রনাট্য ও ভূতের ভয়, সব মিলিয়ে জমে গিয়েছিল আউটডোর শুট। ফিল্মে সেই অনুভূতির স্বাদ পেতে চলেছেন দর্শকরাও।

অরুণিমা জানিয়েছেন, তাঁর অভিনীত চরিত্রটির নাম মেঘনা। এটি একটি অন্তর্মুখী চরিত্র। চিরঞ্জিৎ ও অরুণিমা ছাড়াও ‘ষড়রিপু 2 জতুগৃহ’-তে অভিনয় করেছেন রাজেশ শর্মা(Rajesh sharma), শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ক্যামেলিয়া প্রোডাকশনস প্রাইভেট লিমিটেডের তৈরি এই ফিল্মের সঙ্গীত পরিচালনা করেছেন রূপম ইসলাম (Rupam Islam)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media