whatsapp channel

Aindrila Sharma: অস্ত্রোপচারের পরও কাটেনি বিপদ, কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা!

মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। নিয়ে যাওয়া হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। ডাক্তার বলেন 'ব্রেন হেমারেজ', দ্রুত দরকার অস্ত্রোপচার। অভিনেত্রীর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে…

Avatar

HoopHaap Digital Media

মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। নিয়ে যাওয়া হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। ডাক্তার বলেন ‘ব্রেন হেমারেজ’, দ্রুত দরকার অস্ত্রোপচার। অভিনেত্রীর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে অস্ত্রোপচার করা হয়। কিন্তু তাও কাটল না সংকট। ৩৬ ঘন্টা কেটে গেলেও এখনো বিপদসীমায় অভিনেত্রী।

কিন্তু এখন কেমন আছেন ঐন্দ্রিলা? হাসপাতাল সূত্রে খবর, এখনও ভেন্টিলেশনেই রাখা হয়েছে অভিনেত্রীকে। চিকিৎসকরা জানাচ্ছেন, তাঁর শারীরিক অবস্থা এখনও ‘ক্রিটিক্যাল’। ভেন্টিলেশন থেকে বার করা না হলে তিনি বিপন্মুক্ত তা বলা সম্ভব নয় বলেও জানাচ্ছেন চিকিৎসকরা। ২৪ ঘণ্টা চালানো হচ্ছে নজরদারি। কিন্তু কেন এই অকাল অসুস্থতা অভিনেত্রীর? কিভাবেই বা মারণ রোগ বাসা বাঁধল তার শরীরে?

দিনটা ছিল ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি। ১৭ তম জন্মদিনের দিনেই প্রথম এই মারণরোগের কথা জানতে পারেন ঐন্দ্রিলা। জানতে পারেন অস্থি মজ্জায় মারণ রোগ ক্যানসার বাসা বেঁধেছে। তার পর থেকে জীবনের এক অন্য লড়াই শুরু হয় ঐন্দ্রিলার। শুরু হয় জীবনের লড়াই। শুরু হয় কেমোথেরাপি। বিকৃত হয় শরীর। কিন্তু জারি ছিল লড়াইটা। টানা দেড় বছর চিকিৎসা চলার পর ২০১৬ সালে সুস্থ হয়ে ওঠেন অভিনেত্রী। ২০১৬ থেকে ২০২১- এই সময়টা সুস্থই ছিলেন অভিনেত্রী। কিন্তু ফের ২০২১ এর ফেব্রুয়ারিতে জানতে পারেন, আবার এক টিউমার বাসা বেঁধেছে ফুসফুসে। আবারও শুরু হয় কেমো, আবারও সেই এক নরক যন্ত্রণা। জানা যায় এ বার আর চিকিৎসাই করাতে চাননি নায়িকা।

প্রসঙ্গত, এই মাসে দিল্লি যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলার। ছুটিও নিয়েছিলেন শ্যুটিং থেকে। দিল্লির পর গোয়াতেও এক শ্যুটের কাজে যাওয়ার কথা ছিল। তবে এসবের মাঝেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। ঐন্দ্রিলা সুস্থ হয়ে দ্রুত শ্যুটিং ফ্লোরে ফিরুন এই প্রার্থনাই করছেন টলিপাড়ার সককেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media