whatsapp channel

মাঝরাতে কেক কেটে অভিনেত্রীর জন্মদিন পালন, আরো কাছাকাছি এলেন শোভন-স্বস্তিকা জুটি

টলিটাউনে এই মুহূর্তে অন্যতম আলোচ্য বিষয় হল অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং গায়ক শোভন গাঙ্গুলীর নতুন প্রেমকাহিনী। কেউ কিন্তু কিছু কম নন। একজন অভিনেত্রী তো অপরজন গায়ক। সম্প্রতি বনি সেনগুপ্ত ও…

Avatar

HoopHaap Digital Media

টলিটাউনে এই মুহূর্তে অন্যতম আলোচ্য বিষয় হল অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং গায়ক শোভন গাঙ্গুলীর নতুন প্রেমকাহিনী। কেউ কিন্তু কিছু কম নন। একজন অভিনেত্রী তো অপরজন গায়ক। সম্প্রতি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অভিনীত ‘তুমি আসবে বলে’ ছবিতে প্লেব্যাক করেছেন। এছাড়া ‘গোলন্দাজ’ ছবিতে গান গেয়েছেন শোভন। অন্যদিকে স্বস্তিকাও ব্যস্ত তাঁর ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক নিয়ে। এদিকে ধারাবাহিকে রাধিকা আর কর্ণের বিচ্ছেদ ঘটেছে। এই নিয়ে ধারাবাহিকের কাজ নিয়ে বেশ ব্যস্ত স্বস্তিকা।

টলিপাড়ায় আর সোশ্যাল মিডিয়া দুই জায়গায় কান পাতলে আগেরব ছরের শেষ থেকে একটাই গুঞ্জন শোনা যাচ্ছিল এরা দুজন নাকি একে অপরের সাথে ডেট করছেন। অবশ্য নিজেরা নিজেদের প্রেমের কথা স্বীকার কেউ করেনি কিন্তু সোশ্যাল মিডিয়ার পেজ অন্য কিছু বলছিল। প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট করছেন তাঁরা। কিন্তু জিজ্ঞাসা করলেই এড়িয়ে গিয়ে নিজেদের শুধু ভালো বন্ধু বলেই দাবি করছেন স্বস্তিকা ও শোভন।

বার বার এড়িয়ে যেতে যেতে দুজনেই হাঁপিয়ে পড়েছিলেন। গত ফেব্রুয়ারিতে শোভনের কাছের বন্ধু গায়ক দুর্নিবার আর মীনাক্ষী সাত পাকে বাঁধা পড়লেন। আর এই জুটি বিয়ের আইবুড়োভাত থেকে সঙ্গীত আর বিয়ের নানান অনুষ্ঠানে নিজেদের প্রেমে উপস্থিত হন স্বস্তিকা-শোভন। ফেব্রুয়ারির ২২ তারিখে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন স্বস্তিকা। সম্প্রতি অভিনেত্রী শোভনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। ক্যাপশনে শুধু লিখেছেন – ‘হ্যাঁ’। অন্যদিকে একই ছবি শেয়ার করেছেন শোভনও। ক্যাপশনে লিখেছেন, ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’। আর এরপরই সকলের সব অঙ্ক মিলে যায়। দুজন এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে দুজন ইন আ রিলেশনশিপে থাকার চেয়ে দুজন দুজনের পাশে থাকতে স্বাচ্ছন্দ বোধ করেন।

নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আসতেই দুজনেই সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেই চলেছেন। সম্প্রতি ছিল শোভনের জন্মদিন। রাত ১২টায় রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে কেক কাটলেন তিনি। সেই বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে শেয়ারও করেছেন স্বস্তিকা। এবারে অভিনেত্রীর জন্মদিন। আর রাত ১২টায় প্রেমিকার জন্মদিন সেলিব্রেশন হবেনা তাই কি হয়। অভিনেত্রী ডিজাইন করা চকোলেট কেক কাটলেন তার ওপর লেখা ২৬।শোভন কেকের টুকরো খাওয়িয়ে দিলেন। শোভন সেই সব মুহূর্ত শেয়ার করে ক্যপশানে লিখলেন, “বয়স হইয়া গেলো রে তোর, জন্মদিন মুবারক হো বাচ্চা” এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media