Finance NewsHoop Tech

বিনামূল্যে আনলিমিটেড কলিং থেকে দৈনিক ১ জিবি ডেটা, গ্রাহক টানতে বিরাট উদ্যোগ Airtel-এর

দেশের প্রথম সারির টেলিকম সংস্থা গুলির মধ্যে অন্যতম এয়ারটেল (Airtel)। রিলায়েন্স জিওর রমরমা শুরু হওয়ার আগে থেকেই এই সংস্থা বাজার দখল করে রেখেছিল। জিও আসায় এয়ারটেলের বাজার কিছুটা পড়লেও এখনো বেশ জনপ্রিয়তা রয়েছে এই টেলিকম সংস্থার। গ্রাহকদের জন্য মাঝে মাঝেই নানান সুযোগ সুবিধা নিয়ে আসে এয়ারটেল। এবার তেমনি এক চমকপ্রদ সুবিধা নিয়ে এল এই সংস্থা। গ্রাহকদের একদম বিনামূল্যে ডেটা এবং কলিং এর সুবিধা প্রদান করবে এয়ারটেল।

বেসরকারি টেলিকম সংস্থাগুলি রিচার্জ প্ল্যানের দাম বাড়াতেই কামব্যাক করেছে বিএসএনএল। দ্রব্যমূল্য বৃদ্ধির মাঝেই রিলায়েন্স জিও, এয়ারটেল এর মতো সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম অনেকটা বাড়িয়ে দিয়েছে। এমতাবস্থায় অনেকেই কম দামে ঝুঁকছেন বিএসএনএল এর দিকে। আর এই সুযোগে গ্রাহক ধরে রাখতে বিএসএনএলও নানান চমক দিয়ে চলেছে। ইতিমধ্যেই রিচার্জ প্ল্যানের দাম কমিয়েছে এই সংস্থা। এর ফলে এবার গ্রাহক টানতে বড় পদক্ষেপ নিয়েছে এয়ারটেল।

 

প্রকৃতির রোষে বিপর্যস্ত কেরলের মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এয়ারটেল। কেরলের এয়ারটেল ব্যবহারকারীদের জন্য এবার একটি বড় আপডেট দিয়েছে সংস্থা। কেরলের ওয়েনাড় জেলায় বসবাসকারী এয়ারটেল ব্যবহারকারীদের জন্য রিচার্জ প্ল্যানে বড় আপডেট দিয়েছে টেলিকম সংস্থা।

বর্তমানে ওয়েনাড়ে প্রাকৃতিক বিপর্যয়ের কথা সকলেই জানেন। তবে এয়ারটেলের তরফে জানানো হয়েছে, ওয়েনাড়ে যে সমস্ত এয়ারটেল ব্যবহারকারীরা বিপর্যয়ের কারণে রিচার্জ প্ল্যানের মেয়াদ শেষ হয়ে গেলেও নতুন করে রিচার্জ করাতে পারছেন না তাদের এ বিষয়ে চিন্তা করার প্রয়োজন নেই। এয়ারটেলের তরফে এই অঞ্চলের ব্যবহারকারীদের জন্য দৈনিক ১ জিবি ফ্রি ডেটা সহ আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি এসএমএসের সুবিধা দেওয়া হয়েছে। এই অফারের মেয়াদ থাকছে ৩ দিনের জন্য। এছাড়াও পোস্টপেইড গ্রাহকদের বিল পরিশোধের জন্য দেওয়া হয়েছে ৩০ দিন সময়। পাশাপাশি এয়ারটেলের রিটেল স্টোরগুলিকে পরিণত করা হয়েছে ত্রাণকেন্দ্রে।

Related Articles