whatsapp channel

Aishwarya Rai Bachchan: নগ্নতার প্রশ্নে ফ্রেঞ্চ সাংবাদিককে ধুয়ে দিয়েছিলেন ঐশ্বর্য

রণবীর সিং (Ranveer Singh) বোধহয় নিজেও ভাবতে পারেননি, তাঁর নগ্নতা নিয়ে এতটা সাড়া পড়ে যাবে। উঠবে লিঙ্গ বৈষম্য নিয়ে প্রশ্ন। তার পাশাপাশি বলিউডের আনাচে-কানাচে লুকিয়ে থাকা বহু কাহিনী উঠে আসবে…

Avatar

Advertisements
Advertisements

রণবীর সিং (Ranveer Singh) বোধহয় নিজেও ভাবতে পারেননি, তাঁর নগ্নতা নিয়ে এতটা সাড়া পড়ে যাবে। উঠবে লিঙ্গ বৈষম্য নিয়ে প্রশ্ন। তার পাশাপাশি বলিউডের আনাচে-কানাচে লুকিয়ে থাকা বহু কাহিনী উঠে আসবে জনসমক্ষে। এরকমই একটি কাহিনী হল ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-কে নিয়ে। বিয়ের পর থেকে তিনি যতবার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন, ততবার বচ্চন পরিবারে ঘনিয়ে এসেছে অশান্তির মেঘ। শোনা গিয়েছে ঐশ্বর্য ও অভিষেক (Abhishek Bachchan)-এর বিবাহ বিচ্ছেদের পরিকল্পনার কথা। কিন্তু তারপরেই অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) টুইটারের মাধ্যমে সামলেছেন সবকিছু। এহেন ঐশ্বর্য মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। হয়েছিলেন ‘মিস ওয়ার্ল্ড’। স্বাভাবিকভাবেই ঐশ্বর্যকে ন্যুড মডেলিং নিয়ে প্রশ্ন করা যেতেই পারে।

Advertisements

এই ধরনের প্রশ্ন ঐশ্বর্যকে একবার একটি পুরানো সাক্ষাৎকারে জিজ্ঞাসা করেছিলেন ফ্রেঞ্চ সাংবাদিক। সেই পুরানো সাক্ষাৎকারটি আবারও নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ওই সাংবাদিক ঐশ্বর্যকে প্রশ্ন করেন, পর্দায় নগ্ন হওয়ার সুযোগ এলে কি করবেন তিনি! ঐশ্বর্য সরাসরি জবাব দিয়েছিলেন, তিনি পর্দায় কখনও নগ্ন হননি। ভবিষ্যতেও নগ্ন হওয়ার ইচ্ছা নেই তাঁর। কিন্তু ঐশ্বর্য উত্তর দেওয়ার পরেও ওই সাংবাদিক বারবার নগ্নতা সম্পর্কিত প্রশ্ন জিজ্ঞাসা করে উত্তেজিত করার চেষ্টা করছিলেন তাঁকে। সেই সময় ঐশ্বর্য ক্যামেরার দিকে তাকিয়ে বলেন, তিনি তাঁর গাইনির সাথে কথা বলছেন।

Advertisements

Advertisements

এরপর ঐশ্বর্য ওই সাংবাদিককে জিজ্ঞাসা করেন, তিনি গাইনোকোলজিস্ট কিনা! সাংবাদিক হলে তিনি যেন সাংবাদিকের মতোই প্রশ্ন করেন। এরপর ওই সাংবাদিক ঐশ্বর্যকে আর নগ্নতা সম্পর্কিত কোনো প্রশ্ন করতে সাহস পাননি।

Advertisements

ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ ঐশ্বর্যর প্রশংসায় পঞ্চমুখ। তাঁরা বলেছেন, এবার বোঝা যাচ্ছে, ঐশ্বর্য কেন হলিউডে সাক্ষাৎকার দেন না। অনেকের মতে, ওই সাংবাদিকই ঠিক ছিলেন না। তাঁর কোনো ধারণা ছিল না বলিউড সম্পর্কে।

whatsapp logo
Advertisements