whatsapp channel

Bhojpuri Song: খোলা মাঠে দুষ্টুমি করে নিয়ন্ত্রণ হারালেন পবন-অক্ষরা, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রির সের হল পবন সিং। যেমন তার গান, তেমন তার অভিনয়। এখনও পর্যন্ত, ভোজপুরি ফিল্ডে মোস্ট হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে পবন সিং অন্যতম। পাশাপাশি, অক্ষরা সিং হলেন আরেক সুন্দরী অভিনেত্রী…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ইন্ডাস্ট্রির সের হল পবন সিং। যেমন তার গান, তেমন তার অভিনয়। এখনও পর্যন্ত, ভোজপুরি ফিল্ডে মোস্ট হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে পবন সিং অন্যতম। পাশাপাশি, অক্ষরা সিং হলেন আরেক সুন্দরী অভিনেত্রী যার যৌবনের সুবাসে হারিয়েছে বহু ভক্ত। ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অক্ষরা সিং। সম্প্রতি, পবন ও অক্ষরার একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যার ভিউ এসেছে এখনও পর্যন্ত ৬.২ মিলিয়ন!

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় Akshra Singh। প্রায় সময় ইনস্টাগ্রাম রিল তৈরি করেন, ছবি আপলোড থেকে ভিডিও সবটাই।এমনকি Akshra র অনুরাগীদের সংখ্যাও নেহাত মন্দ নয়। সম্প্রতি অভিনেত্রীর একটি মিষ্টি রোম্যান্টিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে তাকে পাওয়া গিয়েছে পবন সিংয়ের বিপরীতে।

পবন সিংয়ের সঙ্গে অক্ষরা সিং এর জবরদস্ত নাচ ইতিমধ্যে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছে। দুজনের দুষ্টু মিষ্টি নাচের দৃশ্যে বহু নেট জনতা ভিড় জমিয়েছেন। পবন-অক্ষরা’র নতুন এই গানটির নাম Piparwa ke Tarawa। এটি ভোজপুরি সিনেমা Tridev থেকে নেওয়া। গানটি গেয়েছেন Pawan Singh নিজে এবং, Priyanka singh।

কেন এই গানটি ৬.২ মিলিয়ন পেয়েছে বলতে গেলে এটা বলতেই হয় যে এই দুজন অভিনেতার ভক্তের সংখ্যা অনেক। এবং পবন সিং দারুন গেয়েছেন। তাছাড়া, অক্ষরা সিংকে নীলচে লেহেঙ্গা অসাধারণ সুন্দর লেগেছে। দুজনের রোম্যান্স ভক্তদের খুবই পছন্দ হয়েছে বলেই গানটি ভাইরাল হয়েছে। Bhojpuri Express চ্যানেলে গানটি দেখা যাচ্ছে। অনেকেই অক্ষরার প্রশংসা করেছেন, কেউ কেউ অভিনেত্রীর ড্রেসিং সেন্স নিয়েও মিষ্টি কমেন্ট করেছেন। সাধারণত, ভোজপুরি কন্টেন্ট প্রাপ্তবয়স্কদের জন্য হয়, তবে এই নির্দিষ্ট মিউজিক ভিডিওটি সকলের সামনে দেখা যাবে, হয়তো এই কারণেই ভিডিওটির জনপ্রিয়তা আরো বেড়েছে। তাহলে চলুন দেখে নেওয়া যাক খোলা বাগানে কেমন রোম্যান্স করলেন অক্ষরা সিং ও পবন সিং।

whatsapp logo