BollywoodHoop Plus

Mirzapur 3: ফিরছে গুড্ডু ভাইয়া, ‘মির্জাপুর 3’-এর ঘোষণা আলি ফজলের

ফিরছে ‘মির্জাপুর 3’। প্রথম ও দ্বিতীয় সিজনের আকাশছোঁয়া সাফল্যের পর আবারও ফিরছে অ্যাকশনধর্মী এই ওয়েব সিরিজ। 2018 সালে মুক্তি পেয়েছিল ‘মির্জাপুর 2’। এই ওয়েব সিরিজের রেকর্ড ব্রেকিং সফলতার পর অনুরাগীদের প্রত্যাশা পূরণ করতে অ্যামাজন প্রাইম ওটিটি-তে ফিরছে মির্জাপুরের কাহিনী। গত চার বছরের জল্পনার অবসান কয়েক সেকেন্ডেই ঘটিয়ে দিলেন আলি ফজল (Ali Fazal)। ‘মির্জাপুর 3’-র অন্যতম অভিনেতা গুড্ডু ভাইয়ার লুকে শেয়ার করলেন নিজের ছবি।

এদিন ইন্সটাগ্রামে আলি ফজল ‘গুড্ডু ভাইয়া’-র লুকে নিজের ছবি শেয়ার করতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ছবিটি সাদা-কালো। এই ছবিতে হাতে বন্দুক নিয়ে চেয়ারে বসে রয়েছেন গুড্ডু ভাইয়া ওরফে আলি ফজল। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, প্রিপারেশন, রিহার্সাল, রিডিং সবকিছুর জন্য প্রস্তুতি শুরু করেছেন তিনি। এর অর্থ হল , আসছেন গুড্ডু ভাইয়া যিনি বিশ্বাস করেন ‘লাগাও হাত, কামাও কান্টাপ’।

‘মির্জাপুর 2’-এ অভিনয় করেছিলেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi), দিব্যেন্দু শর্মা (Dibyendu Sharma), রসিকা দুগ্গল (Rasika Duggal), কূলভূষণ খারবান্দা (Kulbhusan Kharbanda) প্রমুখ। শোনা যাচ্ছে, ‘মির্জাপুর 3’-তে আসতে চলেছে বেশ কয়েকটি নতুন চরিত্র। ইতিমধ্যেই দেখা গিয়েছে বিজয় ভার্মা (Vijay Verma), অঞ্জুম শর্মা (Anjum Sharma), ঈশা তলওয়ার (Isha Talwar) ও অমিত সিয়াল (Amit Sial)-কে।

গুরমিত সিং (Gurmee singh) ও মিহির দেশাই (Mihir Desai) পরিচালিত ওয়েব সিরিজ ‘মির্জাপুর 3’-র প্রযোজনা করছেন ফারহান আখতার (Farhan Akhtar), রীতেশ সিদওয়ানি (Ritesh Sidwani), কাশিম জগমাগিয়া (Kashim Jagmagiya), রূপালি সুরেশ বৈদ (Rupali Suresh Vaid) ও আব্বাস রাজা খান (Abbas Raja Khan)।

 

View this post on Instagram

 

A post shared by ali fazal (@alifazal9)

whatsapp logo