whatsapp channel
BollywoodHoop Plus

Alia Bhatt: বিয়েই পরপরই কেন নার্ভাস আলিয়া ভাট!

একদিকে চলছে পঁচাত্তর তম কান ফিল্ম ফেস্টিভ‍্যাল, অপরদিকে হলিউড ফিল্মে ডেবিউ করতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। গ‍্যাল গ‍্যাডট (Gal Gaddot) ও জ্যামি ডরনানের বিপরীতে অভিনয় করছেন আলিয়া। নেটফ্লিক্স অরিজিনাল ‘হার্ট অফ স্টোন’-এর শুটিংয়ে রওনা হওয়ার আগে আলিয়া জানালেন, তিনি নার্ভাস।

সম্প্রতি আলিয়া নিজের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জানিয়েছেন, নিজের প্রথম হলিউড ফিল্মের শুটিংয়ে যাওয়ার সময় তাঁর মনে হচ্ছে, জীবনে প্রথমবার অভিনয় করতে চলেছেন তিনি। নার্ভাস লাগছে তাঁর। সকলের শুভেচ্ছা চেয়েছেন আলিয়া। ছবিতে আলিয়ার পরনে রয়েছে সাদা টি-শার্টের উপর কালো স্লিভলেস জ্যাকেট। হাতে ব্রেসলেট ও কানে দুল। খোলা চুল সামলাচ্ছেন আলিয়া।

আলিয়ার ছবিতে কমেন্ট করে অর্জুন কাপুর (Arjun Kapoor) লিখেছেন, আলিয়া ইন্টারন্যাশনাল খিলাড়ি। আলিয়ার দিদি পূজা ভাট (Pooja Bhatt) লিখেছেন, এটা হওয়ার ছিল। বোনের প্রতি গর্ববোধ করে তিনি লিখেছেন, পৃথিবীটাই এখন আলিয়ার। আগামী দিনে তিনি আরও অসম্ভবকে সম্ভব করে তুলে ঝলমলিয়ে উঠবেন। সোনি রাজদান (Soni Rajdan)-ও মেয়েকে জানিয়েছেন একরাশ শুভেচ্ছা।

টম হার্পার পরিচালিত ফিল্ম ‘হার্ট অফ স্টোন’ একটি গোয়েন্দা ঘরানার ফিল্ম। এই ফিল্মের শুটিং শেষ করেই আলিয়াকে ফিরতে হবে ভারতে। ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-য় অভিনয় করতে চলেছেন তিনি। এছাড়াও সম্প্রতি আলিয়া শেষ করেছেন করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কাহানী’-র শুটিং।

whatsapp logo