whatsapp channel

Alia Bhatt: পোশাকেই চমক, করণের শোয়ে আসতে এই পরিমাণ টাকা খসালেন আলিয়া

গত কয়েক দিন ধরে খবরের শিরোনাম দখল করে রয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। সম্প্রতি অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন তিনি। অনেকেই মনে করছেন আলিয়া বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন। এই কারণেই রণবীর…

Avatar

Advertisements
Advertisements

গত কয়েক দিন ধরে খবরের শিরোনাম দখল করে রয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। সম্প্রতি অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন তিনি। অনেকেই মনে করছেন আলিয়া বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন। এই কারণেই রণবীর কাপুর (Ranbir Kapoor) ও তিনি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। এমনকি গুঞ্জন শুরু হয়েছিল, আলিয়া নাকি তাঁর আপকামিং ফিল্মের শুটিং বন্ধ করে বাড়িতে বিশ্রাম নেবেন। কিন্তু এরপরেই আলিয়া সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অনুরোধ করেন, তাঁকে নিয়ে অযথা না ভেবে নেটিজেনরা যেন নিজেদের কাজে মন দেন। এর মধ্যেই ভাইরাল হল আলিয়ার কয়েকটি ছবি।

Advertisements

‘কফি উইথ করণ’-এর নতুন সিজনে বিশেষ অতিথি হিসাবে দেখা যাবে আলিয়াকে। তবে তাঁর সাথে রণবীর কাপুর নয়, থাকবেন রণবীর সিং (Ranveer Singh)। সেই পর্বের লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আলিয়া। ছবিতে আলিয়ার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের শর্ট ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। ড্রেসের উপরের অংশের স্টাইল ব্রালেটের মতো। ডিপ নেক ড্রেসের পুরোটা জুড়ে রয়েছে গোলাপের পাপড়ির ডিজাইন। এই পোশাকের সাথে চুল খোলা রেখেছেন আলিয়া।

Advertisements

এই ড্রেসটি ডিজাইন করেছে ‘ম্যাগডা বাট্রাম’ ব্র্যান্ড। ড্রেসটির দাম ভারতীয় মূদ্রায় এক লক্ষ বাইশ হাজার সাতশো আটষট্টি টাকা। ডিসকাউন্ট দেওয়ার পর এর দাম হল পঁচাশি হাজার ন’শো নব্বই টাকা।

Advertisements

আপাতত আলিয়া ব্যস্ত তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং নিয়ে। এছাড়াও সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে আলিয়া-রণবীর জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এছাড়াও আলিয়ার হাতে রয়েছে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত আপকামিং ফিল্ম ‘জি লে জারা’।

Advertisements

whatsapp logo
Advertisements