Hoop Life

Aloevera Plant Vastu Tips: সংসারে নিত্যদিন অশান্তি লেগেই আছে? বাস্তু মেনে বাড়িতে লাগান অ্যালোভেরা

সংসারে নানা কারণে ঝামেলা কি আপনার একেবারে নিত্য সঙ্গী হয়ে উঠেছে? এই ঝামেলা থেকে যদি রেহাই পেতে চান, তাহলে বাস্তু মেনে বাড়িতে লাগাতে পারেন অ্যালোভেরা গাছ। এই গাছ যেমন ত্বক ও চুল ভালো রাখতে সাহায্য করে, ঠিক তেমনি, এই গাছ আপনি যদি নিয়মিত আপনার ব্যালকনিতে বা ছাদে বা যেখানে আপনার মনে হয়, সেখানে রেখে যত্ন করতে পারেন, তাহলে নাকি আপনার অর্থ ভাগ্য ভালো হয় এবং নানা রকম ঝগড়া অশান্তির হাত থেকে রক্ষা পেতে পারেন।

যে কোনও বাড়িতে গেলেই দেখা যায়, সেই বাড়ির ছাদে বা রয়েছে অ্যালোভেরা গাছ। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন, অ্যালোভেরা গাছ যদি বাড়িতে রাখা যায়, তাহলে অনেকাংশে উন্নতি হতে পারে, বাড়ির পরিবারের সদস্যদের। এই গাছ স্বাস্থ্য থেকে অর্থ ভাগ্য সুখের করতে সাহায্য করে, এমনটাই বলছেন বাস্তুবিদরা। তবে গাছটিকে রাখতে হবে পূর্ব দিকে কিংবা উত্তর দিকে।

তবে অ্যালোভেরা গাছের পাশে কখনোই কোন কাঁটা জাতীয় গাছ রাখবে না, খেয়াল রাখবেন, অ্যালোভেরা গাছের পাশে কোন কারনেই যাতে ময়লা আবর্জনা না থাকে, অ্যালোভেরা গাছের পাশে সর্বদা যদি একটি তুলসী গাছ রাখতে পারেন, বা কোন ধর্মীয় গাছ রাখতে পারেন, তা কিন্তু অনেক বেশি সুখকর হবে। প্রবেশদ্বারের সামনে পরিষ্কার করে সেখানে একটি অ্যালোভেরা গাছ লাগাতে পারেন, এতে আপনার গৃহে সমস্ত পজেটিভ এনার্জি প্রবেশ করবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।