Hoop Life

Lifestyle: বয়স ৩০ পেরোনোর পর মেয়েদের যা করতে ইচ্ছে করে

একজন ৩০ বছর বয়সের নারী মানে সে হয়তো কারোর স্ত্রী কিংবা মা। সাধারণত, ৩০ এর মধ্যে অনেক মেয়েরাই বিয়ে করে ঘর সংসার করা শুরু করে দেন। কেউ কেউ অবিবাহিতা থাকেন, হয়তো কাজ করছেন এবং পাত্রের সন্ধান করছেন কিংবা বিয়ের জন্য আরো কিছুটা সময় নিচ্ছেন । আজকের প্রতিবেদনে আমরা জানবো বয়স ৩০ এর পর মেয়েদের কি কি করতে বেশি ইচ্ছা জাগে (বিবাহিতা ও অবিবাহিতা দুই ক্ষেত্রেই) What should a woman do in 30s?.

১) শান্ত মনে বিচার বিবেচনা করতে পছন্দ করে মেয়েরা ৩০ পেরোনোর পর। স্কুল, কলেজে পড়াকালীন যেই চঞ্চলতা থাকে মনে, সেগুলি অনেক অংশে কমে যায়। ধীর স্থির আচরণ করে মেয়েরা এবং যেকোনো সুবিধা অসুবিধা বুঝে মতামত পেশ করে।

২) এই সময় মেয়েরা বেশি করে যোগ ব্যয়াম করেন। কারণ, বয়সের সঙ্গে সঙ্গে শরীরের কাঠামো সুন্দর ভাবে ধরে রাখার জন্য জিম, ব্যয়াম করেন এমনকি মেক আপের উপরেও ভরসা করা বাড়িয়ে দেন।

৩) এই সময় মেয়েরা মেদের স্তন নিয়ে বেশি চিন্তিত হয়ে যান। বিবাহিতা মহিলারা তাদের স্তনের মাপ ও অবস্থান নিয়ে চিন্তিত থাকেন, তাই তখন তারা সুন্দর, দামী ও আকর্ষণীয় অন্তর্বাস কিনতে চান।

৪) নিজেকে আকর্ষণীয় করে রাখার জন্য এই সময় মেয়েরা একটু বেশি ফ্যাশন সচেতন হয়ে ওঠেন।

৫) অবিবাহিতরা বিয়ে করতে চান এবং সন্তান ধারণ করতে চান।

৬) বিবাহিতরা লং ট্যুরে যেতে পছন্দ করেন।

৭) ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে চান ৩০ এর পর মেয়েরা।

Disclaimer: উপরের সমস্ত তথ্য কাউকে আঘাত করার উদ্দেশ্যে নয়। প্রত্যেকের মতামত ও বিচার বুদ্ধি আলাদা। এক্ষেত্রে প্রতিবেদনটির সমস্ত তথ্য সকলের সঙ্গে মিলতে পারে আবার নাও মিলতে পারে।

whatsapp logo