Hoop Life

ভাদ্র মাসের বৃহস্পতিবার এক টাকার কয়েন নিয়ে করুন ঘরোয়া টোটকা, অর্থনৈতিক সংকট দূর হবে

ভাদ্র মাসের বৃহস্পতিবার এক টাকার একটি কয়েন দিয়ে আপনি যদি এই ছোট্ট ঘরোয়া টোটকাটি করতে পারেন। তাহলে আপনার জীবনে কোনো সমস্যাই থাকবেনা আমরা বর্তমান পরিস্থিতিতে নানান রকম সমস্যার মধ্য দিয়ে দিন কাটাচ্ছি। আর এই সমস্যার হাত থেকে রক্ষা পেতে আপনাকেই সহজ ঘরোয়া টোটকাটি অবশ্যই মেনে চলতে হবে। এর জন্য আপনাকে অনেক টাকা খরচ করতে হবে না এক টাকার একটি কয়েন, একটি লবঙ্গ এবং একটি এলাচ দিয়েই আপনার মনস্কামনা পূর্ণ হবে।

গোটা বিশ্বই এখন একটি অর্থনৈতিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। এর মধ্যেই ঘরোয়া টোটকাটি এবং সাথে বৃহস্পতিবার অর্থাৎ মা লক্ষ্মীর বার। এই দিন যদি এই সহজ-সরল টোটকা কাটিয়ে আপনি নিয়ম মেনে করতে পারেন, তাহলে আপনার জীবনের সুখ স্বাচ্ছন্দ বর্ষিত হবে। তবে শুধুমাত্র ঘরোয়া টোটকা মানলেই হবে না, এর সাথে আপনাকে করতে হবে প্রচুর পরিশ্রম পরিশ্রম এবং ঘরোয়া টোটকা দুইয়ে মিলে আপনার জীবনে শান্তি বর্ষিত হবে।

ভাদ্র মাসের প্রতি বৃহস্পতিবার এক টাকার একটি কয়েন, একটি এলাচ এবং একটি লবঙ্গ নিয়ে আপনি যদি আপনার বালিশের নিচে রাখতে পারেন, তবে এই কাজটি অবশ্যই আপনাকে বৃহস্পতিবার সন্ধ্যা বেলা শুদ্ধ বস্ত্র পরে করতে হবে। প্রয়োজন পরলে আপনি নিরামিষ আহার করতে পারেন। একেবারে শুদ্ধ শরীরে, শুদ্ধ মনে আপনাকে এই কাজটি করতে হবে। যদি আপনি করতে পারেন তাহলে দেখবেন আপনার জীবনে কত উন্নতি হচ্ছে। কোনো কারণে চাকরিতে প্রমোশন আটকে গেলে এই সহজ-সরল টোটকাটি আপনাকে চাকরিতে উন্নত করতে সাহায্য করবে।

whatsapp logo