Finance NewsHoop News

চোখ উঠবে কপালে! জুলাই মাসে এই ২ দিন সস্তায় জিনিসপত্র দেবে Amazon

মানুষের জীবন এখন ডিজিটাল। সবকিছুই হচ্ছে অনলাইনে। বিশেষ করে অনলাইনে কেনাকাটার যে ধুম বেড়েছে তা স্পষ্ট। আর অনলাইন শপিংয়ের ক্ষেত্রে বেশিরভাগ মানুষেরই অন্যতম প্রিয় সাইট হল অ্যামাজন (Amazon)। বিশেষ করে প্রাইম মেম্বারদের ক্ষেত্রে একগুচ্ছ সুবিধা দিয়ে থাকে অ্যামাজন। জুলাই মাসেই অ্যামাজন প্রাইম মেম্বাররা দারুণ লাভবান হতে চলেছেন।

দুদিন ধরে চলবে দুর্দান্ত সেল

২০ শে জুলাই থেকে ২১ শে জুলাই পর্যন্ত অ্যামাজনে প্রথম প্রাইম ডে সেল লাইভ হতে চলেছে। যারা বিপুল লাভের জন্য অপেক্ষা করে রয়েছেন তাদের জন্য এই সেল হতে চলেছে দারুণ লাভজনক। ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্রায়েন্স, রান্নাঘরের সামগ্রী থেকে ফ্যাশন বিভিন্ন বিষয়ে প্রচুর ছাড় পাওয়া যাবে এই দুদিন। তবে যারা অ্যামাজন প্রাইম মেম্বার শুধু তারাই এই সেলের লাভ ওঠাতে পারবেন। অ্যামাজনের অন্যতম বড় সেলগুলির মধ্যে এটি একটি। এতে যেমন অবিশ্বাস্য সব ছাড় পাওয়া যাবে তেমন ক্যাশব্যাক এবং কুপনের মতো অফারও পাওয়া যায়।

কীভাবে নেবেন প্রাইম মেম্বারশিপ

এই সেলের লাভ ওঠাতে গেলে অ্যামাজনের প্রাইম মেম্বারশিপ নিতে পারেন। সেক্ষেত্রে অ্যামাজন অ্যাকাউন্টে লগ ইন করে জয়েন প্রাইম এ ক্লিক করতে হবে। বার্ষিক ৩৯৯ টাকা দিয়ে প্রাইম শপিং এবং ডেলিভারির সুবিধা নিতে পারবেন। প্রাইম শপিংয়ের সুবিধা হিসেবে কেনাকাটা, একই দিনে ডেলিভারি এবং প্রাইম অফার পাবেন। এছাড়া প্রাইম লাইট প্ল্যানের অধীনে প্রাইম শপিং ছাড়াও প্রাইম ভিডিও এবং প্রাইম ডেলিভারির সুবিধা পাওয়া যাবে।

মিলবে কী সুবিধা

বার্ষিক প্রাইম মেম্বারশিপে প্রাইম শপিং, ভিডিও, ডেলিভারি, মিউজিক, গেমস এবং প্রাইম রিডিং এর সুবিধা পাবেন। এক্ষেত্রে ৫ ডি ডিভাইসে ভিডিওর সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের অধীনে একটি মাসিক প্ল্যানও পাওয়া যায় যেখানে মাসিক ২৯৯ টাকা দিয়ে পাওয়া যাবে সমস্ত বৈশিষ্ট্য। অ্যামাজন প্রাইম সেলে আইসিআইসিআই ব্যাঙ্ক এবং এসবিআই এর কার্ড দিয়ে কেনাকাটা করলে পাওয়া যাবে ১০ শতাংশ অতিরিক্ত ছাড়। আবার অ্যামাজন পে এর মাধ্যমে কেনাকাটা করলে ৪০ শতাংশ পর্যন্ত সাশ্রয়ের সুবিধা পাওয়া যাবে।

Related Articles