BollywoodHoop Plus

Amitabh Bachchan: জিভ দিয়েই কাজ চালান অমিতাভ বচ্চন! অভিনেতার দুষ্টু ছবি ঘিরে ট্রোলের বন্যা

জিভ এমন একটা পেশীবহুল অঙ্গ, যার হাড় নেই অথচ সেটি খুবই শক্তিশালী। যার ছোঁয়ায় শুরু হয় শব্দ, যার স্পর্শে বোঝা যায় স্বাদ, যে নড়ে চড়ে উঠলে তৈরি হয় উত্তেজনা, উন্মাদনা। সেই জিভ নিয়েই এবার মজাদার ট্রোলের মুখে খোদ বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan). কিন্তু কেন? কি হয়েছে তার জিভে?

কিছুই না। একটা জিভ বের করে রসিকতা করে ছবি পোস্ট করেছেন মাত্র বিগ বি, তাতেই উত্তেজনা চরমে। এক টুকরো জিভ বের করতেই অশ্লীল কটাক্ষের শিকার তিনি, যদি গোটা জিভ বের করতেন তাহলে কি হত!

অমিতাভ বচ্চন এদিন তার নিজেরই জিভ বের করে ছবি পোস্ট করেন, লেখেন – ‘শব্দ তৈরি ছাড়াও এই জিভ অনেক কিছু করতে পারে।’ নাহ্, অভিনেতা এই বয়সে এসে দুষ্টু মনে কথাটি না লিখলেও আম জনতা রসিকতা করে দুষ্টুমি করেছেন কমেন্ট বক্সে। অনেকের কাছে এটা “রেখা এফেক্টস”। কেউ বলেছেন যে অমিতাভ জি রেখার কথা ভাবছেন, কেউ বলেছেন “অনন্যা পাণ্ডের মেল ভার্সন”। কেউ বলেছেন, “এই কারণেই জয়া বচ্চন বিয়ে ছাড়াই সন্তান চান…”।

প্রসঙ্গত, দুদিন আগেই জয়া বচ্চনের বলা কিছু কথা খুবই ভাইরাল হয়। নাতনি নভ্যার পডকাস্ট ‘হোয়াট দ্য হেল নভ্যা’ (What The Hell Navya) তে এসে জয়া জানান যে তার নাতনি বিয়ের আগেও যদি প্রেগন্যান্ট হয়ে যায় তাতেও কোনো অসুবিধা নেই। ভালো দাম্পত্যের জন্য শারীরিক সম্পর্ক চালিয়ে যাওয়া উচিত। এই কথাতে জয়া বচ্চন যথেষ্ট ভাবে হাসির পাত্রী হন, এবারে সেই জায়গায় সামান্য জিভ বের করে ছবি পোস্ট করতে দ্বিগুণ হাসির পাত্র হয়ে ওঠেন অমিতাভ বচ্চন।

whatsapp logo