Advertisements

Bhojpuri Song: নির্জন স্থানে আম্রপালির সঙ্গে ঘনিষ্ঠ নিরাহুয়া, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

Avatar

HoopHaap Digital Media

Follow

সম্প্রতি ইউটিউবে একটি ভোজপুরী গান ভীষণ রকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা যাচ্ছে, ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটি আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে। এরা দুজনেই ভোজপুরী ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির অভিনেতা অভিনেত্রী। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে মাত্রাতিরিক্ত। তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, শেয়ার করার সাথেই তা চলে গেছে অনেক অনেক মানুষের কাছে। সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে হাজারে কথা বলছে।

আম্রপালি দুবে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির নায়িকা। তিনি ভীষণভাবে জনপ্রিয় শুধুমাত্র সেখানকার নয় বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের দর্শকদের কাছেও তিনি ভীষণ পরিচিত। সম্প্রতি গানের সাথে পর্দায় সকলের চোখ এড়িয়ে নিরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়ে অভিনয় করলেন আম্রপালি দুবে যা দেখে দর্শকদের চক্ষু কপালে উঠে গেল। আর তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ উপভোগ করেছেন, তা বলার অপেক্ষাই রাখেনা৷ ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখানো হয়েছে। সেকথা আলাদাভাবে বলতেই হবে না। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই সব বিষয় উল্লেখ্য, দীনেশ লাল যাদব নিরাহুয়া নামেই পরিচিত ভোজপুরী দর্শকদের কাছে।

হরিয়ানভি এবং পাঞ্জাবি গানের পাশাপাশি ভোজপুরী গানের জন্যও শ্রোতাদের ক্রেজ বাড়ছে। এই কারণেই এখন ভোজপুরী গান প্রকাশ্যে আসার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে। নিরহুয়া এবং আম্রপালীর ভোজপুরী গান ‘বেতাউয়া তোহার গোর হোয়ি হো’ গান আবার ইউ টিউবে দারুন জনপ্রিয় হয়েছে। এই গানের ভিডিওতে নিরাহুয়া এবং আম্রপালী অনেক রোমান্স করছে। গানটিতে তাদের রোমান্টিক মাখো মাখো কেমিস্ট্রিও বেশ পছন্দ করেছেন নেট জনতা। তারাও ভিডিওটি তারিয়ে তারিয়ে উপভোগ করেছে।

গানের শুরুতে, আম্রপালী তার এক্সপ্রেশন দিয়ে অভিনেতা নিরহুয়াকে ভালোবাসার ফাঁদে ফেলেছেন। রোমান্স বাড়তেই থাকছে আর ভিডিওর উত্তাপ ও যেন বাড়তে থাকছে। এমনকি একই চাদরের তলায় শুয়ে দুজনে প্রেম করতে থাকে।একই সঙ্গে নতুন ভোজপুরী গান নয়, পাশাপাশি পুরনো গানেরও চাহিদা রয়েছে তুঙ্গে। ভিডিও টি দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে।

শাড়ি পরে আম্রপালিকে দেখতে কিন্তু ভীষণ সুন্দর লাগে, যতগুলো সিনেমা তিনি দীনেশ এর সঙ্গে করেছেন, আম্রপালি শাড়ি পরে অসাধারণ কায়দায় নাচ পরিবেশন করেছেন প্রত্যেকটা সিনেমাতে দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া তার অসাধারণ অভিনয় দিয়ে ভোজপুরী দর্শকদের মনের মনিকোঠায় বিরাজ করছেন। অন্যদিকে, ভোজপুরী অভিনেত্রী আম্রপালী দুবে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এবং এখন তিনিও দর্শকদের বিনোদন দিতে সিদ্ধহস্ত। ভোজপুরী জগতে এমন অনেক অনস্ক্রিন দম্পতি রয়েছেন যারা দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। সিনেমা বা গান হিট হয়ে যায়। সব জুটির মধ্যে অন্যতম হল নিরহুয়া ও আম্রপালী দুবে। এই ভিডিও প্রায় তিন বছর আগে শেয়ার করা হয়েছে। এখনো তার ক্রেস কম না। বর্তমানে যা তিন লক্ষ মানুষ দেখে ফেলেছেন এর বেশি মানুষের কাছে।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow