whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, সাধের অনুষ্ঠান পালন করলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। ইনি আর কেউ নন অনীতা হাসনানদানি। নায়িকা কিংবা খলনায়িকা সব চরিত্রে সাবলীল তিনি৷ ২০১৩…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। ইনি আর কেউ নন অনীতা হাসনানদানি। নায়িকা কিংবা খলনায়িকা সব চরিত্রে সাবলীল তিনি৷ ২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। কিছুদিন আগে সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দিয়েছেন। এবছরের বিবাহ -বার্ষিকী অন্য বারের থেকে বেশী স্পেশাল। কারণ এবার করোনা সময়ে বাড়িতে আসতে চলেছে ছোট্ট ফরিস্তা।আর এই ছোট্ট শিশুর আগমনের বার্তা মজার ছলে একটি ভিডিয়োতে সকলকে জানিয়েছিলেন অনীতা।

Advertisements

৩৯ বছর বয়সে প্রথমবার মা হতে চলেছেন অভিনেত্রী। বেশি বয়সে মা হওয়ার কারণে একটু বেশি যত্নে আছেন অভিনেত্রী। অন্যদিকে স্বামী রোহিত প্রথমবার বাবা হওয়ার আনন্দে সব কাজ ভুলে স্ত্রীকে সময় দিচ্ছেন। প্রেগনেন্সির নানান মুহূর্ত অভিনেত্রী ও তাঁর স্বামী রোহিত নিজেদের ইন্সটাগ্রামে শেয়ার করেই চলেছেন। কখনো স্বামীর আদর খেতে ব্যস্ত তো কখনো সব ডায়েট ভুলে ভালো মন্দ খাবার খেতে ব্যস্ত নায়িকা। প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

Advertisements

Advertisements

দেখতে প্রেগনেন্সির অনেকটা সময় পেরিয়ে গিয়েছে। এবার সাধ খাওয়ার পালা। সাধ অবশ্য মেয়ের বাপের বাড়ি ও শ্বশুর বাড়ি করে। গত সোমবার ছিল অনিতার সাধ ভক্ষণের অনুষ্ঠান। অবশ্য এটির আয়োজন অনীতার পরিবার নয়, অভিনয় জগতেত পরিবার ওরফে একতা কাপুর আয়োজন করেন। এদিন সোনালি রঙের লম্বা গাউনে দেখা গেল অনিতাকে।  তাঁর কোমরে ছিব সোনালি রঙের বেল্ট। অনিতার স্বামী রোহিতের পরনে ছিল ধূসর রঙের সোয়েটশার্ট এবং নীল জিন্স সঙ্গে বাদামী রঙের জুতো। দুজনেই বেশ হাসি খুশি ছিলেন।

Advertisements

অনিতা হাসানন্দানির সাধের অনুষ্ঠানে একতা কাপুর সহ এক ঝাঁক টেলিভিশন তারকাকে দেখা গিয়েছে অনিতার বেবি শাওয়ার অনুষ্ঠানে। করিশমা তান্না, ক্রিস্টিয়েল ডিসুজা, সানায়া ইরানি, ঊর্বশী ঢোকালিয়া সহ অনেকে। এর পাশাপাশি স্ত্রী অঙ্কিতা ভার্গবকে সঙ্গে নিয়ে সাধের অনুষ্ঠানে হাজির অনিতা হাসানন্দানির পর্দার স্বামী করণ প্যাটেল। করণ ‘ইয়ে হ্যায় মহব্বত’ ধারাবাহিকে অনিতার স্বামীর ভূমিকায় অভিনয় করেন।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Reddy (@rohitreddygoa)

এই দিন অভিনেত্রী একটি সুন্দর ডিজাইনার কেক কাটেন। যে কেকের ওপর একটি চাঁদ আর তার ওপর একটি শিশু ঘুমিয়ে আছেন। এই পার্টিতে বাচ্চার টিশার্টের ওপর নানান কাজ করা ছিল। এর পাশাপাশি অনীতা তার বন্ধুদের সাথে একটি ভিডিও পোস্ট করেন। অনিতা হাসানন্দানি পোস্টটির শিরোনামে লিখেছেন “ওএমজি! এটি বেবিইসস! সকলকে ধন্যবাদ, ধন্যবাদ। ধন্যবাদ আমার বন্ধু তনুশ্রী দাশগুপ্ত এবং একতা কাপুরকে এই আশ্চর্যজনক সন্ধ্যা উপহার দেওয়ার জন্য… আমি তোমাদের খুব ভালবাসি। অনীতার বেবি সাওয়ারের প্রতিটি মুহূর্ত ভাইরাল।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media