BollywoodHoop Plus

আলগা পোশাকে স্পষ্ট বেবি বাম্প, দীপাবলি লুকে হাজির হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

প্রতিটি মেয়ে একদিন বিয়ে করে সুখে শান্তিতে সংসার শুরু করেন। বিবাহ একটি মেয়ের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মাইলস্টোন। এটি শুধুমাত্র ‘মিস থেকে মিসেস’ এর ট্যাগলাইন পরিবর্তন করে না, শুরু হয় এক নতুন প্রজন্মের দিন গোনা। একটি মেয়ের কাছে সবচেয়ে বেশি আনন্দের মুহূর্ত কোনটা জানেন যখন তার পরিবারে একটি নতুন জীবনের শুরু হয়। তবে সবচেয়ে ভাল অংশটি হল যখন সে সেই মেয়ে নিজের গর্ভাবস্থা পরীক্ষা কিটে লাল রেখা দেখতে পায়। তখন সেই মুহুর্তে অনুভব করতে পারে তার মধ্যে বেড়ে ওঠা নতুন সদস্যকে। নিজেত সন্তানকে আগমনের নানান অসাবধানতাকে দূরে সরিয়ে সাবধানতা অবলম্বন করে ৯টি মাস অপেক্ষা করে। তারপর সন্তানকে নিয়ে তম একটি সুপার মায়ে পরিণত হন। এই অনুভূতি এবার অনুভব করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনাদানি।

অভিনেত্রী যে তাঁর গর্ভাবস্থার প্রতিটি সেকেন্ড ভালোই উপভোগ করছেন তা তার ইন্সটাগ্রাম হ্যান্ডেল দেখলে ভালোই বোঝা যায়। এই লকডাউন যে অনীতার আর রোহিতের কাছে আশীর্বাদ তা তিনি স্বীকার করেছেন। অভিনেত্রী অনীতা এক বছর আগে স্টার প্লাসের নাচ বালিয়ে সিজন ৯ তে স্বামীর সাথে অংশগ্রহণ করেছিলেন। এদের ভালোবাসা কতটা গভীর তা এই শোতে দেখা যায়। এমনকি স্ত্রীর প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন স্বামী। স্ত্রী আর বেবি বাম্পের সাথে সময় কাটাচ্ছেন। আর সেই মুহূর্ত গুলি নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করতে ভোলেননি এই দম্পতি।

আজ দীপাবলি। আর আজকের দিন কেমন করে উদযাপন করলেন এই সেলেব জুটি। অন্যবারের থেকে এবারের দীপাবলি একটু বেশি স্পেশাল অভিনেত্রীর কাছে।অন্যবার নিজের সমস্ত বন্ধু এবং পরিবারের সাথে অনিতা দীপাবলি সেলিব্রেশন করেন। বাড়িতে পুজো করে বাইরে পার্টি করেন অভিনেত্রী। কিন্তু এবছরটা অন্যরকম। প্রথমত,করোনা আবহ অন্যদিকে প্রেগন্যান্সিতে এই মহামারিতে ভিড় টা একটু এড়িয়ে চলছেন। তাই তো অভিনেত্র প্রেম, আলো, হাসি এবং ভালো মন্দ খাবার দিয়ে উৎসব উপোভোগ করছেন। অন্যবার শুটিং এর জন্য ডায়েট করলেও এখন অন্তঃসত্ত্বা কালীন কোনো ডায়েট নেই অভিনেত্রীর।

এই তো দীপাবলি উদযাপন। এবার বলা যাক দিওয়ালি সাজ। এই দিন বাড়ির বাইরে না বেরোলেও নিজেরা বাড়িতে নিজেদের জন্য সাজ গোজ করলেন। হলুদ সালোয়ার কামিজ আর মাথায় খোপা কানের দুল আর রোহিত ও কালো কুর্তা আর হাতে ঘড়ি পড়ে একে ওপরের দিকে তাকিয়ে পোজ দিলেন। বেশ হাসিখুশি দেখাচ্ছিলেন। সাথে বেবি বাম্প ও ভালোভাবে পরিলক্ষিত হয়েছে। সাথে ক্যপশানে লেখেন,”শুভ দীপাবলি..আমি থেকে আমার আর তোমার থেকে তোমাদের” সাথে হার্ট ও কিস ইমোজি। এরপর ফ্যানেরা শুভেচ্ছা বার্তা জানালেন। মুহূর্তে এই ছবি ভাইরাল।

Related Articles