BollywoodHoop Plus

উঁকি দিচ্ছে বেবি বাম্প, চুটিয়ে প্রেগনেন্সি উপভোগ করছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

বলি পাড়ায় এখন খুশির আবহাওয়া। সম্প্রতি এক কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। খুব শীঘ্রই মা হতে চলেছেন করিনা কাপুর খান। এসবের পাশাপাশি টেলি তারকা জনপ্রিয় অভিনেত্রী অনীতা হাসনন্দানি আর মাত্র কয়েকদিনের মধ্যে মা হতে চলেছেন। ৩৯ বছর বয়সে মা হওয়া বেশ কঠিন কাজ। কিন্তু অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সম্পূর্ণ নিজের ইচ্ছেতেই তিনি বেশি বয়সে মা হচ্ছেন বলে জানান অনীতা। কোনো প্ল্যান করে নয় আচমকাই তাঁদের জীবনে এই সুখবর এসে পৌঁছয় বলে জানান অনীতা।

এই নাগিন কন্যা বলিউডের বিখ্যাত পরিচালক একতা কাপুরের বড্ডো প্রিয়। সম্প্রতি মুম্বাইতে বড়ো করে অনীতার বেবি শাওয়ার অনুষ্ঠান পালন করা হল। আর এই বড় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন একতা কাপুর নিজে। নিজের সাধ ভক্ষণের অনুষ্ঠানে সোনালি রঙের লম্বা গাউনে তাক লাগিয়ে দিয়েছিলেন অনিতা। বেশ হাসি খুশি মেজাজে কেক কেটে হই হুল্লোড় করে অদিতি ভাটিয়া করিশমা তান্না, ক্রিস্টিয়েল ডিসুজা, সানায়া সহ আরো অনেকের সাথে মজা করেই উদযাপন করেছিলেন। সম্প্রতি তাঁর বেবি বাম্পের সাথে একটি নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাকিরার একটি জনপ্রিয় গানে তুমুল নেচেছিলেন তিনি যা বেশ ভাইরাল হয়।

প্রেগন্যান্সির প্রতিটি মুহূর্ত অভিনেত্রী তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন তা অনীতা ও রোহিত দুজনেই। সম্প্রতি স্বামীর হাত ধরে নিজের চেক আপ করাতে গিয়েছিলেন হবু মা। আর সেখানেই সাদা মাটা লুকে বেশ নজর কাড়েন। সাদা জামা আর কালো প্যান্ট পড়ে ক্যামেরার সামনে আসেন। এই সময় রোহিত ও নিজের কাজ কর্ম ছেড়ে স্ত্রীর খেয়াল রাখছছেন।

অভিনেত্রী নিজের বেবি বাম্পের সাথে সোশ্যাল মিডিয়াতে হট সেনসেশন হয়ে উঠেছেন। আর বেবিবাম্পের সাথে প্রায়শই হট ফটোশুটে মেতেছেন নাগিন কন্যা। সম্প্রতি অভিনেত্রীর একটি হট ফটোশুট বেশ নজর কাড়ে সোশ্যাল মিডিয়াতে। এই ছবিতে অনিতাকে স্বামী রোহিত রেড্ডির সঙ্গে দেখা যাচ্ছে। যেখানে বেবি বাম্পে হাত দিয়ে চেয়ার বসে রয়েছেন অনিতা। তাঁর মুখ উপরের দিকে। পিছনে দাঁড়িয়ে রোহিত অনিতার দিকে ঝুঁকে রয়েছেন। এই ছবি পোস্ট করেছেন রোহিত রেড্ডি ক্যাপশানে ‘উচ্ছ্বাস’।

এবার অভিনেত্রী দুষ্টু মিষ্টি লুকে বেবিবাম্পের সাথে হট ফটোশুটে মাতলেন। অভিনেত্রী এবার সাদা টপ সাথে অ্যাশ রঙের সোয়েটার পায়ে মজা পড়ে আর হাতে একটা ছোট্ট খরগোশের পুতুল নিয়ে খোলা চুল আর হাল্কা মেক আপ হাতে একটা ছোট্ট আইসক্রিম নিয়ে ফটোশুট করলেন। ক্যপশানে লিখলেন, “চিরদিনের মেজাজ”। অন্যান্য বারের মতো এই বার ও অনীতার বেবিবাম্প লুক ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo