whatsapp channel

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, হিন্দি গানে কোমর দুলিয়ে উদ্দাম নাচ অঞ্জলি আরোরার

হিন্দি গানের সঙ্গে কোমর দোলালেন অঞ্জলি আরোরা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, অঞ্জলিকে এর আগেও হিন্দি গানের সঙ্গে কোমর দোলাতে দেখা গেছে, কখনো ড্রয়িং…

Avatar

HoopHaap Digital Media

হিন্দি গানের সঙ্গে কোমর দোলালেন অঞ্জলি আরোরা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, অঞ্জলিকে এর আগেও হিন্দি গানের সঙ্গে কোমর দোলাতে দেখা গেছে, কখনো ড্রয়িং রুমে কখনো রাস্তাকেই তিনি বেছে নিয়েছেন তার নাচের আদর্শ জায়গা হিসেবে। প্রকৃতির কোলে নেচে বেড়াতে তার মোটামুটি ভালই লাগে। কখনো সালোয়ার পরে, কখনো ওয়েস্টার্ন পোশাকে তিনি মোহময়ী হয়ে ওঠেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

কালো টপ আর নীল রঙের ড্রেস পরে আবারো তিনি অসাধারণ নাচলেন ‘বিন তেরে সানাম’ গানের সঙ্গে। উদিত নারায়ণের গাওয়া সেই বিখ্যাত গানের সঙ্গে অনেকেই কোমর দুলিয়েছেন, তবে এ অঞ্জলির ক্ষেত্রে একটু আলাদা অল্প বয়সী মেয়ে হয়ে তিনি যে অসাধারণ এই নাচ পরিবেশন করেছেন, তা সত্যি বলার অপেক্ষা রাখেনা। কালো রঙের টপে অঞ্জলিকে ভীষণ সুন্দর দেখতে লাগছে।

সাথে পরেছেন কাটা,ছেঁড়া অংশের থেকে কিন্তু খুব ভালো করেই তার শরীরের অংশগুলি দেখতে পাওয়া যাচ্ছে। ঘরের মধ্যে উদ্যম নাচ পরিবেশন করেছেন তিনি। শুধুমাত্র এরকম ভিডিও নয়, স্বল্প পোশাকে অনেক ফটোশুটের ভিডিও অথবা নানান রকম পোজে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হন, অঞ্জলি এক একটা ফটোশুট লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। তবে অনেকেই প্রশংসা করেন, কিন্তু অনেকেই আবার নিন্দার ঝড় তোলেন, তবে যারা নিন্দা করেন, তাদের খুব একটা পাত্তা দেন না, এই যুবতী। দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media