whatsapp channel

Anjali Arora: শাড়ি পরলেও শরীর দেখা যায়, স্বল্প পোশাকে সাফ জবাব অঞ্জলির

অঞ্জলি অরোরা (Anjali Arora) ক্রমশ বিখ্যাত হয়ে উঠেছেন তাঁর এমএমএস কান্ডের দৌলতে। কিন্তু মিডিয়ার সামনে অঞ্জলি দাবি করেছেন, ওই এমএমএস তাঁর নয়। তাঁর কেরিয়ার নষ্ট করার জন্য ষড়যন্ত্র করা হচ্ছে।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অঞ্জলি অরোরা (Anjali Arora) ক্রমশ বিখ্যাত হয়ে উঠেছেন তাঁর এমএমএস কান্ডের দৌলতে। কিন্তু মিডিয়ার সামনে অঞ্জলি দাবি করেছেন, ওই এমএমএস তাঁর নয়। তাঁর কেরিয়ার নষ্ট করার জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। এর আগে তিনি একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অংশগ্রহণ করেছিলেন। সেই সময় অঞ্জলির আরও একটি এমএমএস ভাইরাল হয়েছিল। তাঁর মা-বাবা আইনের দ্বারস্থ হয়েছিলেন। তবে এবার আশা ভোঁসলে (Asha Bhonsle)-র গানে খোলামেলা পোশাক পরে চূড়ান্ত ট্রোলের সম্মুখীন হলেন অঞ্জলি।

Advertisements

সম্প্রতি অঞ্জলি ‘সাজনা হ্যায় মুঝে সাজনা কে লিয়ে’ গানের সাথে খোলামেলা পোশাক পরে পারফর্ম করেছেন। এই গানটি গেয়েছেন আশা। কিংবদন্তী শিল্পীর গানের সাথে খোলামেলা পোশাকে অঞ্জলির নাচ নেটিজেনদের একাংশের কাছে অশ্লীল মনে হয়েছে। কারণ এই গানের সাথে ডিপ নেক পোশাক পরে পারফর্ম করেছেন অঞ্জলি। এই প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। অঞ্জলি বলেছেন, এটি তাঁর শরীর। ফলে তিনি কেমন পোশাক পরবেন তা তিনিই ঠিক করবেন। অঞ্জলির মতে, নেটিজেনরা শাড়ি পরলেও তাঁকে কথা শোনান।

Advertisements

অঞ্জলির মতে, শাড়িতেও শরীরের কিছু অংশ উন্মুক্ত থাকে। ক্রপ টপ পরলেও দেখা যায় পেটের অংশ। তাহলে কি সব পোশাকই অশ্লীল বলে প্রশ্ন তুলেছেন অঞ্জলি। তাঁর মতে, নেটিজেনদের একাংশ তক্কে তক্কে থাকেন। তাঁরা ইচ্ছাকৃত ট্রোল করার সুযোগ খোঁজেন। অঞ্জলি মনে করেন, সবাইকে পৃথিবীতে খুশি করা যায় না। ভালোবাসার পাশাপাশি ঘৃণা ও নিন্দার মতো নেতিবাচকতাকেও জীবন ধারণের অঙ্গ হিসাবে নেওয়া উচিত।

Advertisements

বাংলার শিল্পী ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর ‘কাঁচা বাদাম’ গানে নেচে সকলের নজর কেড়েছিলেন অঞ্জলি। এরপরেই তাঁকে বিখ্যাত করে তোলে ‘লক-আপ’ ও ‘এমএমএস’।

Advertisements

whatsapp logo
Advertisements