BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, স্লিভলেস পোশাকে হিন্দি গানে উদ্দাম নাচ অঞ্জলি আরোরার

পরনে লাল টুকটুকে স্লিভলেস পোশাক, কানে ঝুলছে বড় বড় দুল তাতে ভীষণ মিষ্টি লাগছে অঞ্জলিকে, কিন্তু এখানেই গল্প শেষ নয়, পুরো ভিডিওটি যদি দেখেন, তাহলে দেখবেন ব্যাকগ্রাউন্ডে একটা অসাধারণ গান বাজছে গানটি কিন্তু পুরানো দিনের গান তবে নতুন গায়ক গেয়েছেন। ‘হাঁ তুম বিলকুল এইসি হও জেসে ম্যায়নে সোচা থা’। গানটির সঙ্গে তার অসাধারণ এক্সপ্রেশন মানুষকে কিন্তু বেশ আনন্দ দেবে, ভিডিওটি সম্প্রতি instagram এ দেওয়ার পরে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে।

লাল রঙের পোশাকের সঙ্গে বেশ সুন্দর লাগছে গানের বড় ঝোলা দুল। এই ঝোলা দোল পরার সাথে সাথে তার সাজের মাত্রাটাই যেন একেবারে পরিবর্তিত হয়ে গেছে। তবে অঞ্চলে আর ওরা কিন্তু সাজগোজের ব্যাপারে ভীষণ ভালো বুঝতে পারেন কারণ তিনি একেবারে বেশি মেকআপ করেন না, জমকালো পোশাকের সঙ্গে একটু বেশি মেক আপ করলেও যখন বাড়িতে এমনিভাবে থাকে তখন খুব সাধারণ মেকআপ করেন।

তবে ভিডিওটিতে আরেকটি মজার ব্যাপার হলো তাকে কে যেন একটা খাইয়ে দিচ্ছে মানে তিনি এতটাই ভিডিও করতে ব্যস্ত যে নিজের হাতে খেতেও পারছেন না। তবে খাওয়াটা কেও যে তিনি ভীষণ এনজয় করছেন, তা কিন্তু ভিডিওতে ভালোভাবেই বোঝা গেছে। লাল রঙের নাইট ড্রেস পরে বাদাম বাদাম গানের সঙ্গে নেচেই, তিনি আপাতত সকলের চোখের মণি হয়ে গিয়েছিলেন, আর তারপরে আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি, তার অসাধারণ রূপ আর এমন সুন্দর মিষ্টি হাসি দেখেই মানুষ একেবারে পাগল হয়ে যায়।

তবে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap পাতায় দেখে ফেলুন অঞ্জলি নতুন রূপ, তবে এই instagram এ গিয়ে অঞ্জলি কে যদি দেখতে চান দেখবেন কতরূপেই আপনি তাকে দেখতে পাচ্ছেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক