BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, টাইট পোশাকে নিজের বেডরুমে কি করলেন অঞ্জলি অরোরা!

আবারো নিজের বেডরুম থেকে ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ার পাতায় একেবারে প্রথম সারিতে উঠে এলেন অঞ্জলি। অঞ্জলির এই অসাধারণ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় একবার আসার পরই একেবারে সাধারণ মানুষ যেন তার ভিডিওটির উপরে ঝাপিয়ে পড়েছে, কমেন্ট বক্সে উপচে পরেছে কমেন্টের বন্যা, প্রত্যেকেই প্রশংসা করেছেন সুন্দরী এই মজার অভিনেত্রীর।

প্রথমে একটি লাল পোশাকে নাইট ড্রেস পড়ে তিনি বাদাম বাদাম গানের সঙ্গে নেচে ছিলেন, আর তারপরেই আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি তারপরেই তিনি পৌঁছে গেছেন বহু লক্ষ লক্ষ অগণিত মানুষের কাছে। আর এত মানুষের দিলে ভালোবাসা পেয়েছেন, যা কিন্তু তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা দেখলেই বুঝা যায়। এইতো তিনি অল্প বয়সেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি কোন সেলিব্রিটিদের থেকে কোন অংশে কম নন।

সম্প্রতি ভিডিওটিতে দেখা গেল একটি বিস্কিট কালারের টাইট পোশাক পরে তিনি অসাধারণ নাচ পরিবেশন করছেন। তার প্রতিটি ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার পর একেবারে ঝড়ের গতিতে পৌঁছে যায়। তবে শুধুমাত্র নাচই নয় তিনি কখনো জিমে গিয়ে ঘাম ঝচ্ছেন কিংবা তার প্রিয় কুকুরের সঙ্গে খেলা করছেন, তাকে আম খাওয়াচ্ছেন অথবা তিনি নানান রকমভাবে ফটোশুট করছে, যেকোনো ছবি বা ভিডিও কিন্তু ঝড়ের গতিতে ভাইরাল হয়। সম্প্রতি এই নাচের ভিডিওটিতে অঞ্জলি কে ভীষণ সুন্দর দেখতে লাগছে আপনিও যদি চান ভিডিওটি একবার দেখতে আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন-

Related Articles