whatsapp channel

বিছানায় এলে তবেই বড়পর্দায় সুযোগ, মর্মান্তিক পরিস্থিতির শিকার হন সুশান্ত প্রেমিকা অঙ্কিতা

বড় পর্দায় আসতে অনেকেই চায়। রুপোলি পর্দায় অভিনয় করার স্বপ্ন অনেকেই বুনন করে। কেউ কেউ ভাগ্যের জোরে চান্স পান, কেউ কেউ হারিয়ে যান। আবার অনেকে আহত হয়ে ফিরে আসেন। তেমনই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বড় পর্দায় আসতে অনেকেই চায়। রুপোলি পর্দায় অভিনয় করার স্বপ্ন অনেকেই বুনন করে। কেউ কেউ ভাগ্যের জোরে চান্স পান, কেউ কেউ হারিয়ে যান। আবার অনেকে আহত হয়ে ফিরে আসেন। তেমনই হলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন অঙ্কিতা লোখন্ডে।

Advertisements

কেরিয়ারের একেবারে শুরুর দিকে বড় পর্দায় কাজের জন্য বিভিন্ন জায়গায় অডিশন দিয়েছিলেন। ইচ্ছা ছিল সিনেমায় কাজ করবেন। সম্প্রতি, অঙ্কিতা এক সাক্ষাৎকারে জানান যে ছোট পর্দায় কাজের আগে তিনি সিনেমা করবেন ভেবে এদিক ওদিক অডিশন দিতে গিয়েছিলেন। একবার এক দক্ষিণী সিনেমার শ্যুটিং এর জন্য নিজেকে প্রস্তুত করেন। সেইসময় কুপ্রস্তাব দেওয়া হয়েছিল। তাঁকে ‘আপোস’ করতে বলা হয়েছিল। তখন অঙ্কিতার বয়স ১৯ কিংবা ২০ ছিল। সেদিন অঙ্কিতা ওই সিনেমা ছেড়ে বেরিয়ে আসেন। স্ট্রাগল করেই নিজের জায়গা বানাবেন এটাই ইচ্ছা ছিল।

Advertisements

ঠিক একই আপোষ এর কথা শুনেছেন বলিউডের একজন নামী অভিনেতার থেকেও। অঙ্কিতা জানান যে যখন আমি ফের ছবিতে সুযোগের চেষ্টা করি, আমি নাম বলতে চাই না, সেই সময় নামী এক অভিনেতার সঙ্গে আমার পরিচয় হয়। আমি তাঁর সঙ্গে কথা বলে সেই একই জিনিস অনুভব করতে পারি। সঙ্গে সঙ্গে আমি পিছিয়ে আসি। তখনই মনে মনে ভেবে নিই, আমি বুঝতে পারি এখানে আমার দ্বারা হবে না। কারণ এটা দেওয়া-নেওয়া সম্পর্ক। এসব আমার দ্বারা হবে না, তাই আমি পিছিয়ে আসি।

Advertisements

এরপর অঙ্কিতা পবিত্র রিস্তা দিয়ে কেরিয়ার শুরু করেন। সেখানেই দেখা হয় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। ধারাবাহিকের পাশাপাশি রিয়েল লাইফেও সম্পর্কে জড়ান একে অপরের সঙ্গে। যদিও সেই সম্পর্ক প্রায় ৬ বছর পর বিচ্ছেদের মুখ দেখে। সুশান্ত থাকার সময় দুবার বড় পর্দায় সুযোগ পান অঙ্কিতা। কিন্তু দুবার তিনি না বলেন শুধু মাত্র সুশান্তের জন্য। অবশেষে জনপ্রিয়তা হারাতে থাকেন অঙ্কিতা। কিন্তু কঙ্গনার মনিকর্নিকা দিয়ে প্রথমবারের জন্য বড় পর্দায় কাজের সুযোগ পান অভিনেত্রী অঙ্কিতা।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar