whatsapp channel

Ankush Hazra: ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে মৌনিকে কাছে পেয়ে ভরপুর সুযোগ নিলেন অঙ্কুশ, ভিডিও ভাইরাল

নব্বইয়ের দশকের অন্যতম বলিউড হিট ছিল ‘মোহরা’। এই ফিল্মে প্রথমে অক্ষয় কুমার (Akshay Kumar)-এর বিপরীতে দিব্যা ভারতী (Divya Bharti)-র অভিনয়ের কথা থাকলেও তাঁর আকস্মিক প্রয়াণের ফলে রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নব্বইয়ের দশকের অন্যতম বলিউড হিট ছিল ‘মোহরা’। এই ফিল্মে প্রথমে অক্ষয় কুমার (Akshay Kumar)-এর বিপরীতে দিব্যা ভারতী (Divya Bharti)-র অভিনয়ের কথা থাকলেও তাঁর আকস্মিক প্রয়াণের ফলে রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর কাছে এসেছিল নায়িকার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব। রবীনা তা গ্রহণ করেছিলেন। অক্ষয় ও রবীনার জুটি রীতিমত ম্যাজিক তৈরি করেছিল পর্দায়। ‘টিপ টিপ বরসা পানি’ গানটি হয়ে উঠেছিল আইকনিক। পরবর্তী কালে অক্ষয় ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর উপর নতুন করে গানটি পিকচারাইজ করা হয়েছিল। তবে রবীনা ও অক্ষয়ের ভার্সনটির মতো তা রেকর্ড তৈরি করতে পারেনি। পুরানো এই ভার্সনটি আবারও ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে রিক্রিয়েট করলেন শোয়ের বিচারক মৌনি রায় (Mouni Roy) ও সঞ্চালক অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

Advertisements

সম্প্রতি জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। মৌনির পরনে রয়েছে কালো রঙের বডিকন ড্রেস। অঙ্কুশ পরেছেন মেটালিক সিলভার রঙের জ্যাকেট, কালো রঙের সিকুইনড শার্ট ও ট্রাউজার। বর্ষণমুখর কলকাতার বুকে স্টুডিওর ভিতরে মঞ্চে রীতিমত আগুন জ্বেলে দিলেন মৌনি। অঙ্কুশ ও মৌনির অন স্টেজ রসায়ন বিচারকের চেয়ারে বসে উপভোগ করছিলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শুভশ্রী চেয়ারে বসেই হালকা নাচ করছিলেন গানের সাথে। শ্রাবন্তী ব্যস্ত ছিলেন অঙ্কুশ ও মৌনির ভিডিও তাঁর মোবাইলে তুলতে।

Advertisements

মৌনি ও অঙ্কুশের এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই অনুরাগীদের একাংশ তাঁদের নাচের প্রশংসায় পঞ্চমুখ। অনেকে মৌনির সৌন্দর্যের প্রশংসাও করেছেন।

Advertisements

অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ নেগেটিভ চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন মৌনি। আগামী দিনে তাঁকে দেখা যাবে হরর কমেডি ঘরানার ফিল্ম ‘দ্য ভার্জিন ট্রি’-তে।

Advertisements

whatsapp logo
Advertisements