whatsapp channel

DBD: মৌনির পায়ে পড়ে কি অনুরোধ করলেন অঙ্কুশ!

জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে আবারও ফিরে এসেছেন মৌনি রায় (Mouni Roy)। সাম্প্রতিক কালে মৌনি যখন এন্টারটেইনারস ট‍্যুর নিয়ে ব্যস্ত ছিলেন, তখন তাঁর পরিবর্তে…

Avatar

Nilanjana Pande

জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে আবারও ফিরে এসেছেন মৌনি রায় (Mouni Roy)। সাম্প্রতিক কালে মৌনি যখন এন্টারটেইনারস ট‍্যুর নিয়ে ব্যস্ত ছিলেন, তখন তাঁর পরিবর্তে শোয়ের বিচারকের আসন সামলেছেন পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। ফলে ‘ডান্স বাংলা ডান্স’-এর টিআরপি বেশ কিছুটা কমে গিয়েছিল। কিন্তু মৌনি শোয়ে ফিরে আসার ফলে টিআরপি রেটিং-ও যথেষ্ট ইতিবাচক। মৌনি ছাড়াও ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সম্প্রতি তিন বিচারকের একটি ডান্স ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়।

ডান্স ভিডিওতে মৌনি, শুভশ্রী ও শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের পোশাক। অফ শোল্ডার গাউনে নিজেকে সাজিয়েছেন মৌনি। ফ্লেয়ারড গাউন পরেছেন শ্রাবন্তী। শুভশ্রী পরেছেন হাই-থাই স্লিটেড গাউন। বিশেষ অতিথির আসনে ছিলেন বিখ্যাত নৃত্যশিল্পী তনুশ্রী শঙ্কর (Tanushree Shankar)। হিন্দি ‘নাশা’ গানের সাথে তিন নায়িকা নিজেদের মতো করে পা মেলালেন। তবে মৌনির সাথে শুভশ্রী ও শ্রাবন্তীর পার্থক্য কিন্তু স্পষ্ট বোঝা গেল। মৌনির নাচে রয়েছে যথেষ্ট পারদর্শিতা যা অন্য দুই নায়িকা বিচারকের নাচে চোখে পড়ল না। তবে তিন নায়িকার পাশ্চাত্য নৃত্যশৈলী উপভোগ করলেন তনুশ্রী শঙ্কর। ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালক অঙ্কুশ হাজরা (Ankush Hazra) তো উচ্ছ্বসিত হয়ে একসময় মঞ্চেই উঠে পড়লেন।

ততক্ষণে মঞ্চ থেকে বিদায় নিয়েছেন শুভশ্রী ও শ্রাবন্তী। একাই মঞ্চে নাচছিলেন মৌনি। অঙ্কুশ তাঁর সাথে পা তো মেলালেনই, আবারও হাত জোড় করে অনুরোধ করলেন তাঁকে মৌনির বয়ফ্রেন্ড বানিয়ে নেওয়ার। একেবারে নায়িকার পায়ে পড়ে যাওয়ার মতো অবস্থা হয়েছিল অঙ্কুশের। তবে পুরোটাই ছিল নিছক মজা। এই ঘটনায় হেসে ফেলেন তনুশ্রী শঙ্করও।

‘ডান্স বাংলা ডান্স’-এর বারো তম সিজন বর্তমানে সম্প্রচারিত হচ্ছে জি বাংলায় প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার স্লটে। শোয়ের এপিসোড মিস করলেও চিন্তা নেই। জি ফাইভ অ্যাপ ডাউনলোড করে সাবস্ক্রাইব করে নিলেই দেখতে পাওয়া যাবে এই শো।

whatsapp logo