Ankush Hazra: অন্য মেয়ের সঙ্গে লুকিয়ে প্রেম, অঙ্কুশের কি পরিণতি করলেন ঐন্দ্রিলা!

বাংলা টেলিভিশনে দিনদিন জনপ্রিয়তা বাড়ছে রিয়েলিটি শোয়ের। গান থেকে নাচ, সব ধরণের রিয়েলিটি শো এখন এখন দর্শকদের বেশ পছন্দের। আর জি-বাংলার এমনই একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। আবারো নতুন সিজন নিয়ে স্বমহিমায় ছোট পর্দায় এই রিয়েলিটি শো। ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই শোয়ের যাত্রাপথ। শুরুতে মোট ২৪ জন প্রতিযোগী ছিলেন এই সিজনে, যাদের মধ্যে ১২ জন শিশু প্রতিযোগী ছিলেন।

এই শোয়ের সঞ্চালনায় গতবারের মতো এবারেও রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। আর তাকে ঘিরেই এবার ঘটল এক কান্ড। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। ফিনফিনে লাল শাড়িতে অপরূপা পূজা নজর কাড়ছিলেন সকলের। আর এই অভিনেত্রীকে দেখেই ফ্লার্ট করা শুরু করেন সঞ্চালক অঙ্কুশ। যদিও মনোরঞ্জনের জন্য এমনটা তিনি করেই থাকেন। নানা কথার মায়াজালের মাঝেই তিনি অভিনেত্রীকে ইমপ্রেস করতে গিয়ে তার জন্য নাচ করলেন, তাকে ঘিরে করলেন রোমান্স।

আর এখানেই ঘটল একটি ঘটনা। এক্কেবারে হবু বউয়ের কাছে হাতেনাতে ধরা পড়লেন অঙ্কুশ। ভিডিওর পরবর্তী ভাগে দেখা যাচ্ছে নৃত্যরত অঙ্কুশ ও পূজার পাশেই কখন এসে দাঁড়িয়েছেন অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। দুধসাদা স্টাইলিশ গাউনে দেখা গেছে তাকে। তিনি এসে দাঁড়িয়ে সবটা চুপচাপ দেখলেন প্রথমে। তারপর পূজা চলে যেতেই জিজ্ঞেস করলেন যে কি ব্যাপার। আর ঐন্দ্রিলাকে দেখেই থতমত খেয়ে গেলেন সঞ্চালক। সটান স্টেজের উপর চিৎ হয়ে শুয়ে পড়লেন তিনি। যেন খুব জোর কেস খেয়েছেন তিনি। তবে সবটাই ছিল মজার ছলেই। এমনিতেই অভিনেত্রী পূজা এবং তার স্বামীর সঙ্গে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পারিবারিক সুসম্পর্ক রয়েছে।

প্রসঙ্গত, এদিন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন এই রিয়েলিটি শোয়ের মঞ্চে আসেন তার আগামী ছবির প্রোমোশনের জন্যই। প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত  এই ‘লাভ ম্যারেজ’ ছবিতে একসাথে পর্দায় দেখা যাবে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে। ফলে রিয়েল লাইফের জুটিকে এবার সরাসরি রিল লাইফে দেখা যেতে চলেছে। জানা গেছে, ছবির গল্পেও রয়েছে একাধিক টুইস্ট।