whatsapp channel

‘ফুলকি’-র কাছে হেরে ভূত ‘সন্ধ্যাতারা’, ধারাবাহিকের কম টিআরপি নিয়ে কি বললেন অন্বেষা!

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অন্বেষা হাজরা (Annwesha Hazra) একটি সুপরিচিত নাম। 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে ঊর্মির চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। বলা বাহুল্য এই কাল্পনিক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অন্বেষা হাজরা (Annwesha Hazra) একটি সুপরিচিত নাম। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে ঊর্মির চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। বলা বাহুল্য এই কাল্পনিক চরিত্র আজও দর্শকদের মুখে মুখে ঘুরে ফিরে বেড়ায়। খুব কম সময়েই টেলিভিশন পর্দায় জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। তবে এখন শেষ হয়েছে এই ধারাবাহিক। আপাতত টিভি পর্দায় ‘সন্ধ্যতারা’ ধারাবাহিকে কাজ করছেন তিনি।

Advertisements

দীর্ঘ সময় পর এটিই অভিনেত্রী অন্বেষা হাজরার কামব্যাক সিরিয়াল ছিল। উল্লেখ্য, জি-বাংলার ‘ফুলকি’ ধারাবাহিকের সঙ্গে একই দিনে সফর শুরু হয়েছিল স্টার জলসার ‘সন্ধ্যতারা’র। শুরুতেই ধারাবাহিকটি মুখ থুবড়ে পড়েছিল। শুরুর দিকে টিআরপি তালিকার প্রথম দশে ঠাঁই হয়নি এই ধারাবাহিকের। তবে সম্প্রচারের দিন গড়াতে গড়াতে নড়বড়ে সেই ভীত কিছুটা হলেও শক্ত হয়েছে। কারণ চলতি সপ্তাহে ‘সন্ধ্যতারা’ ধারাবাহিকটি ঊর্ধ্বগতি দেখিয়েছে টিআরপি তালিকায়। সেটি স্থান পেয়েছে প্রথম পাঁচে।

Advertisements

আর এবার এই টিআরপি তালিকার উত্থান পতন এবং তার উপর ধারাবাহিকে কাজ করা শিল্পীদের প্রভাব সম্পর্কে নিজের মতামত দিলেন অভিনেত্রী। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়েই এই বিষয়টি নিয়ে অকপট হতে দেখা যায় পর্দার উর্মিকে। অভিনেত্রী, জানান যে এই টিআরপির বৃদ্ধি বা হ্রাস, এই বিষয়টি সেভাবে তার মধ্যে কোনো প্রভাব ফেলে না। অন্বেষা বলেন, “টিআরপি-র দৌড় নিয়ে সবাই কথা বলে। এই প্রতিযোগিতা তো মূলত দুটো লিডিং চ্যানেলের মধ্যে।” তার কথায়, “টিআরপি আমার কাজকে ভালো বা খারাপ করে দেবে না… কোনওদিন টিআরপি আমাকে এফেক্ট করতে পারেনি।”

Advertisements

তবে সিরিয়াল ইন্ডাস্ট্রিতে এই প্রতিযোগিতা ও রেষারেষির বিষয়টি নিয়েও তেমন চিন্তিত নন এই অভিনেত্রী। তাও সেই সাক্ষাৎকারে তিনি খুলে বলেছেন। অন্বেষা এই বিষয়ে জানান, “আমরা কেউ কারুর সঙ্গে কম্পিটিশন করতে আসিনি। সে সেইটুকুই পাবে যতটা তার বরাতে রয়েছে। ইন্ডাস্ট্রি খুব ছোট জায়গা, যারা নতুন, মানে আমিও নতুন সবে ছ বছর হয়েছে। তবে ছ মাস আর ছ বছরে একটা তো পার্থক্য থাকে। আমি নতুনদের অ্যাপ্রিসিয়েট করতে ভালোবাসি, ওদের কাজ দেখে আমার ভালো লাগে।”

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা