BollywoodHoop Plus

শরীরে বাসা বেঁধেছে মারন ক্যান্সার, কিরনের শারীরিক অবস্থার কথা জানালেন অনুপম খের

ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি-অভিনেতা অনুপম খেরের স্ত্রী কিরণ খের। সোশ্যাল মিডিয়ায় ১ এপ্রিল ন নিজেই সে কথা জানিয়েছিলেন এই অভিনেতা।এই কঠিন সময়ে স্ত্রীর পাশে থাকছেন। সোশ্যাল মিডিয়ায় অনুপম খের একটি পোস্টে লেখেন, ” অনেকদিন ধরেই নানান জল্পনা শুরু হয়েছিল কিরণের শারীরিক অবস্থা নিয়ে৷ তবে এটি কোনো গুজব নয়, কিরণ ভুগছেন মাল্টিপল মায়লোমায়৷ এটা একটি ধরনের ব্লাড ক্যান্সার৷ আপাতত তাঁর চিকিৎসা চলছে এবং আমরা নিশ্চিত যে কিরণ এই যুদ্ধ জয়ী হবেন৷ কিরণ খুবই সাহসী মানসিকতার এবং লড়াকু৷

তিনি আরো লেখেন, তিনি খুবই ভাগ্যবান যে কিরণের চিকিৎসা করছেন যোগ্য চিকিৎসকরা৷ কিরণ খুব বড় মনের মানুষ, তাই অসংখ্য মানুষের ভালবাসা পেয়েছেন ৷ তাঁর জন্য আর্শীবাদ ও প্রার্থনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। স্ত্রীর অসুস্থতার জন্য অনুপম জনপ্রিয় হলিউড ওয়েব সিরিজ ‘নিউ আমস্টারডাম’ এর ‘ডঃ কাপুর’ এর শ্যুটিং ছেড়ে বেরিয়ে এলেন । শ্যুটিং থেকে বেরিয়ে ছুটি নিয়ে দ্রুত দেশে ফিরলেন। স্ত্রীর জন্য কাজ ছাড়াতে অভিনেতার কোনো আক্ষেপ নেই।

কিরণ একদিকে যেমন খুব ভালো অভিনেত্রী তেমনি চন্ডীগরের বিজেপি সাংসদ। অসুস্থ হওয়ার কারণে ন নিজের কেন্দ্রে বিগত বেশ কয়েক মাস ধরেই তিনি অনুপস্থিত ছিলেন। কিরণের এই অনুপস্থিতি দেখে অনেকেই নানান মন্তব্য শুরু করেন। এই নিয়ে নানা কথা বার্তাও হয়। এর পরেই এক সাংবাদিক সম্মেলনে চন্ডীগড়ের ভারতীয় জনতা পার্টির প্রেসিডেন্ট অরুণ সুদ প্রথম প্রকাশ্যে আনেন কিরণের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর। পাঞ্জাবেই চলছে অভিনেত্রীর চিকিৎসা।

মাল্টিপেল মেলোমায় হল এমন এক ধরণের ক্যানসার, যেখানে রক্তরস কোষ প্রভাবিত হয় এবং ম্যালিগ্যান্টিক প্লাজমা কোষের বৃদ্ধির ফলে হাড়ের দুর্বলতা বেড়ে যায়। অভিনেত্রীর এই কঠিন ক্যান্সারের কথা প্রকাশ্যে আসতেই অনুগামীরা বেশ চিন্তায় পড়েন। সম্প্রতি ইনস্টাগ্রামে এক লাইভ সেশনের মধ্য দিকে অনুপম খের জানিয়েছেন, আগের থেকে অনেকটাও ভাল আছেন কিরণ। কিরণ সুস্থ হচ্ছে ধীরে ধীরে। কিন্তু মাইলোমার জন্য ও যে ওষুধ খাচ্ছে তাঁর অনেক পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে তার জন্য কিছুটা চিন্তায় আছেন তিনি। তবে কিরণের অনুগামীদের জন্য তিনি বলেন বার্তা, “যদি সকলের ভালবাসা কিরণের সঙ্গে থাকে তবে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

Related Articles