Hoop PlusHoop TrendingTollywood

বিয়ের আগে বিশেষ বন্ধু নীল-তৃনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি

সম্প্রতি চার হাত এক হতে চলেছে নীল এবং তৃণার। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা নীল এবং অন্যদিকে ‘খড়কুটো’ সিরিয়াল এর জনপ্রিয় অভিনেত্রী তৃণার চার হাত এক হতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় তারা বেশ পরিচিত মুখ। সারাক্ষণই তারা নিজেদের মধ্যে হতে থাকা খুঁটিনাটি আপডেট দিতে থাকে নেটিজেনদের উদ্দেশ্যে।

সম্প্রতি আরেক পরিচিত জুটি অঙ্কুশ ঐন্দ্রিলা, নীল তৃনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন। ক্রিমের উপর ফুলের ছাপ প্রিন্টেড শার্টে নীলকে অসাধারণ দেখতে লাগছে। সেইসঙ্গে তৃণাও কোনো অংশে কম যায়না। হালকা নীল রঙের কুর্তিতে সাধারণ লুকে বেশ মানিয়েছে তাকে।

এদিকে অঙ্কুশ-ঐন্দ্রিলা ও লাল রং পোশাকে বেশ ভাইব্রেন্ট লাগছে। দুই জনপ্রিয় তারকা আরো দুই জনপ্রিয় তারকা কে আইবুড়ো ভাত খাওয়াচ্ছে। এমন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকে নেটিজেনরা ভালোবাসার স্পর্শ ভরিয়ে দিয়েছেন।

ডাইনিং টেবিলে সাজানো আছে হরেক রকমের খাবার। তার মধ্যে যে খাবারটি সবচেয়ে বেশি নজর কাড়ছে তাহলো মাটির ভাঁড় এর মধ্যে মিষ্টি দই। বোঝাই যাচ্ছে সেলিব্রেটি হলেও বাঙালিয়ানা খেয়ে তারা কোনোভাবেই ভুলে যায়নি। বাঙালির শেষপাতে মিষ্টি দই থাকবেই। আর যেকোনো শুভ অনুষ্ঠানে তো মিষ্টি দইয়ের জায়গা কোন মিষ্টি নিতেই পারেনা।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Related Articles