whatsapp channel

Hiya Mukherjee: গীতার সঙ্গে এই একটিই মিল রয়েছে, নিজের চরিত্র নিয়ে মুখ খুললেন হিয়া

টিআরপি তালিকায় জব্বর খেল দেখাচ্ছে 'গীতা LLB' (Geeta LLB)। স্টার জলসার নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম এই সিরিয়াল। কোর্টরুম ড্রামাকে সিরিয়াল রুপে তুলে এনেছেন গীতা LLB-র নির্মাতারা। ভিন্ন ধরণের গল্প…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টিআরপি তালিকায় জব্বর খেল দেখাচ্ছে ‘গীতা LLB’ (Geeta LLB)। স্টার জলসার নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম এই সিরিয়াল। কোর্টরুম ড্রামাকে সিরিয়াল রুপে তুলে এনেছেন গীতা LLB-র নির্মাতারা। ভিন্ন ধরণের গল্প পেয়ে দর্শকরাও আগ্রহ পেয়ে গিয়েছিলেন। ফলতঃ টিআরপিও উঠেছে প্রথম থেকেই। সম্প্রচার শুরু হওয়ার পর থেকে সেরা পাঁচের মধ্যেই থেকেছে এই ধারাবাহিক। তবে সম্প্রতি এক লাফে তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই সিরিয়াল।

Advertisements

সিরিয়ালে গীতার চরিত্রে অভিনয় করছেন হিয়া মুখোপাধ্যায় (Hiya Mukherjee)। এর আগে সান বাংলা চ্যানেলের সিরিয়ালে কাজ করেছেন তিনি। তারও আগে করতেন মডেলিং। এটাই হিয়ার প্রথম বড় ব্রেক। সম্প্রতি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পর্দার গীতা জানান, সুযোগ তিনি আগেও পেয়েছিলেন। তবে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, দিনে ২২ ঘন্টা কাজ করতে পারবেন না। তখন তাঁকে জানানো হয় যে ১২-১৪ ঘন্টার শুটিং হয়। তারপরেই অভিনয়ে পা রাখেন হিয়া। তবে এখনো তিনি রবিবার করে মডেলিং করেন।

Advertisements

Hiya Mukherjee: গীতার সঙ্গে এই একটিই মিল রয়েছে, নিজের চরিত্র নিয়ে মুখ খুললেন হিয়া

Advertisements

সিরিয়ালে গীতা চরিত্রটি ধারাবাহিকের নায়িকা হিসেবে বেশ অন্য রকম। কোর্টরুমে আইনজীবী হিসেবে তুখোড় সে। আবার দরকার হলে মারপিট করতেও পিছপা হয় না সে। গীতার চরিত্রের দৃঢ়তা দর্শকরা বেশ পছন্দ করছেন। তবে হিয়া জানান, গীতার সঙ্গে তাঁর একেবারেই কোনো মিল নেই। তিনি কাউকেই মারতে পারেন না। তবে একটাই মাত্র মিল রয়েছে গীতা এবং হিয়ার। অভিনেত্রী জানান, তিনিও ওকালতি নিয়ে পড়েছেন। তবে এখন আর পড়াশোনার কিছুই মনে নেই তাঁর।

Advertisements

সিরিয়ালে গীতার এখন একটাই লক্ষ্য, পদ্মকে সঠিক বিচার পাইয়ে দেওয়া। স্বস্তিকের প্রেম প্রস্তাব বারে বারে ফিরিয়ে দিচ্ছে সে। তবে হিয়া জানান, বাস্তবে কুণাল সহ সেটের সকলের সঙ্গেই তাঁর খুব ভালো সম্পর্ক। এই মুহূর্তে টিআরপি তালিকায় প্রথম এবং দ্বিতীয় দুই স্থানেই রয়েছে ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিক। হিয়া বলেন, তিনি কাদার তালের মতো। স্নেহাশিষ চক্রবর্তী যেমন ভাবে বলেন তিনি তেমন ভাবেই চলেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই