BollywoodHoop PlusHoop Trending

মায়ের কোলে পুঁচকে মেয়ে, সদ্যজাত সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন বিরাট-অনুষ্কা

এই মুহূর্তে বিরাট-অনুষ্কার সন্তান নিয়ে সোশ্যাল মিডিয়ায় উন্মাদনার শেষ নেই। ২০২০ তেই এই দম্পতি তাঁদের জীবনের সেরা সুখবর শুনিয়েছিলেন, এরপর বছরের শুরুতেই ঘরে আসে মহালক্ষ্মী। কন্যা সন্তান আসার খুশিতে একটু বেশি মাত্রায় কেয়ারিং হয়ে উঠেছিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি। অনুষ্কা যেই নার্সিং হোমে ছিলেন সেখানে প্রায় অদৃশ্য নো এন্ট্রি বোর্ড লাগিয়ে রেখেছিলেন বিরাট।

একটি পিঁপড়েও যাতে গলতে না পারে সেই জন্য পাপরাজিৎদের বাড়িতে পৌঁছে দিয়েছিলেন গিফট বক্স। বিরাট কথা দিয়েছিলেন ঠিক সময়ে তাঁদের মেয়ের ছবি প্রকাশ্যে আনবেন। এবারে এল সেই মহাক্ষন, যেখানে বিরাট ও অনুষ্কা তাঁদের প্রথম কন্যা সন্তানের ছবি সকলের সামনে প্রকাশ করলেন। অনুষ্কার পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে বিরাট-অনুষ্কার মেয়ের নাম ও সপরিবারে বিরুষ্কা।

মেয়ের নামও আজ প্রকাশ করেন অভিনেত্রী অনুষ্কা। বিরাটের ও নিজের নাম মিলিয়ে মেয়ের নাম রেখেছেন Vamika। এদিন অনুষ্কা তাঁর পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, “আমরা ভালোবাসা, ধৈর্য, ও কৃতজ্ঞতার সঙ্গে বাস করছি কিন্তু এই ছোট্ট Vamika আমাদের এক নতুন স্তরে পৌঁছে দিয়েছে। অশ্রু, হাসি, উদ্বেগ, পরমানন্দ – আবেগ সবকিছুর অভিজ্ঞতা কয়েক মিনিটের ব্যবধানে হয়েছে। চোখে ঘুম নেই কিন্তু হৃদয় আনন্দে পরিপূর্ণ। আপনাদের শুভেচ্ছ, প্রার্থনা এবং ভাল শক্তির জন্য আপনাকে সকলকে ধন্যবাদ।”

প্রসঙ্গত ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতলিতে বিয়ে করেছিলেন বিরাট ও অনুষ্কা। যেদিন এই জুটি গাঁটছড়া বাঁধেন সেদিন থেকেই এই জুটির নতুন নামকরণ হয় ‘বিরুষ্কা’। এবারে সেই ৩ বছরের দাম্পত্যে এসেছে কন্যা সন্তান। আনন্দে বিহ্বল অনুষ্কা ও ক্যাপ্টেন দুজনেই। ক্রমাগত ভেসে আসছে নেটজনতার শুভেচ্ছা বার্তা।

Related Articles