Hoop PlusTollywood

Aparajita Adhya: মমতাকে আলিঙ্গন করে হাসিমুখে ছবি পোস্ট, ‘পাল্টিবাজ’ তকমা পেলেন অপরাজিতা!

বর্তমানে সবচেয়ে আলোচিত বিষয় হল শাসক দলের বিজয়া সম্মিলনী। বুধবার ইকোপার্কে আয়োজিত হয়েছিল পশ্চিমবঙ্গ সরকারের বিজয়া সম্মিলনী যার জেরে আপাতত টলিউডের একাধিক শিল্পী নেটিজেনদের তোপের মুখে পড়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-ও।

বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় অপরাজিতা একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে দেখা যাচ্ছে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে জড়িয়ে ধরে থাকতে। ছবিটি ভাইরাল হওয়ার পর থেকেই অপরাজিতার অনুরাগীদের একাংশ মনে করছেন, তিনি ‘চটিচাটা’। অন্তত তাঁরা ছবিটির কমেন্ট বক্সে এমনটাই বলছেন। বুধবার ইকো পার্কে আয়োজিত রাজ্য সরকারের বিজয়া সম্মিলনীতে উপস্থিত ছিলেন একাধিক সেলিব্রিটি। শুধুমাত্র টলিউড নয়, সেখানে উপস্থিত ছিলেন বিভিন্ন ক্ষেত্রের কৃতীরা। মমতা বরাবর যথেষ্ট সৌজন্যমূলক আচরণ করেন। এই কারণে তাঁর সাথে অপরাজিতা যখন সেলফি তুলেছেন, তিনিও অস্বস্তি বোধ করেননি। অপরাজিতা সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন ‘স্বর্ণালী সন্ধ্যা’। এরপরেই তাঁকে কটাক্ষের শিকার হতে হচ্ছে।

নেটিজেনদের একাংশ নাকি এই পোস্টের জন্য তাঁকে আনফলো করেছেন। অনেকে অপরাজিতাকে বলেছেন, তাঁর সম্পর্কে যে সম্মানীয় ধারণা ছিল তা বদলে গিয়েছে। অনেকে বলেছেন, অপরাজিতার উচিত ছিল, অন্তত একটা সন্ধ্যা ধর্ণা দেওয়া পাঁচশো আটাত্তর দিন চাকুরিপ্রার্থীর সাথে কাটানোর। অনেকে অপরাজিতার তুলনা করেছেন ভেড়ার পালের সাথে, অনেকে দিয়েছেন ‘চটিচাটা’, ‘গিরগিটি’, ‘পাল্টিবাজ’ ইত্যাদি কুরুচিকর তকমা। অনেকে মনে করছেন, ভোটের টিকিট পাওয়ার জন্য মমতার সাথে ছবি তুলেছেন অপরাজিতা।

বুধবার রাত থেকে ট্রোলের পরিমাণ অব্যাহত। তবে এখনও অবধি এই বিষয় নিয়ে মুখ খোলেননি অপরাজিতা। তাঁর অনুরাগীদের একাংশ অবশ্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।