আশ্বিন মাসে হাতের আঙুলে বাঁধুন এই গাছের শিকড়, অর্থনৈতিক সংকট দূর হবে

গোটা আশ্বিন মাসের মধ্যে যে কোনো একটি দিন, তবে সোমবার, শুক্রবার করতে পারলে এটি বেশি ভালো হয়। সম্ভব যদি না হয়, যেকোনো একটি দিন হাতের আঙুলে বাঁধুন অসাধারণ গাছের শিকড়।…

HoopHaap Digital Media

গোটা আশ্বিন মাসের মধ্যে যে কোনো একটি দিন, তবে সোমবার, শুক্রবার করতে পারলে এটি বেশি ভালো হয়। সম্ভব যদি না হয়, যেকোনো একটি দিন হাতের আঙুলে বাঁধুন অসাধারণ গাছের শিকড়। এই অসাধারণ গাছের শিকড় আপনার জীবনে এনে দেবে এক মহাযোগ। অর্থনৈতিক সংকট দূর করে দেবে, একেবারে নিমেষের মধ্যে। আশ্বিন মাসের যেকোনো দিন হাতের আঙুলে এই বিশেষ গাছের শিকড় আপনাকে পরতে হবে। গাছের শিকড় পরার সময় অবশ্যই আপনাকে মাথায় রাখতে হবে। এই গাছের শিকড় যখন সংগ্রহ করবেন, তখন এক নিঃশ্বাসে সংগ্রহ করতে হবে।

বাড়িতে গাছটি থাকলে তো খুবই ভালো তা না হলে অন্য কোথাও নেওয়ার সময় যখন হাত দিয়ে তুলবেন তখন একবার শ্বাস নিয়ে মুখ বন্ধ করে রাখবেন। এই গাছের শিকড় এর মধ্যে হর পার্বতী দুজনেই আশীর্বাদ রয়েছে। তাই আর দেরি না করে শারদীয়ার শুভেচ্ছা নিয়ে অবশ্যই হাতের কোন আঙুলে বেঁধে ফেলুন। এই অসাধারণ শিকড়, মহিলা হলে বাঁ হাতে, পুরুষ হলে ডান হাতে এই শিকড় যদি আপনি পরতে পারেন,আপনি সমস্ত রোগ ব্যাধি থেকে মুক্তি পাবেন অর্থনৈতিক সঙ্কট থেকে রক্ষা করবে হরপার্বতীর আশীর্বাদ পুষ্ট এই গাছের শিকড়।

এই অসাধারণ গাছের নাম হলো অপরাজিতা। হ্যাঁ ঠিকই, শুনেছেন নীল অপরাজিতা গাছের শিকড় আপনার জীবন পাল্টে দেওয়ার জন্য যথেষ্ট। এই গাছের শিকড় যদি আপনি নিয়মিত ব্যবহার করেন, তাহলে দেখবেন আপনার জীবনে দুঃখ-কষ্ট সব নিমেষের মধ্যে পালিয়ে গেছে। নীল অপরাজিতা অত্যন্ত শুভ একটি গাছ আর এই গাছের শিকড়, আপনার জীবনের সমস্ত রকম সমস্যা দূর করতে সাহায্য করবে কিছুদিনের মধ্যেই। অর্থনৈতিক সংকট থেকে অনেক সময় মানসিক শক্তি, শারীরিক শক্তি পাওয়া যায়। তাই অর্থনৈতিক সংকট যদি এই শিকড় ধারন এর ফলে চলে যায়, তাহলে সমস্ত সঙ্কট দূর হয়ে যাবে।