whatsapp channel

Lifestyle: মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে বাড়িতে লাগান এই ফুলের গাছ

বাস্তুমতে, অপরাজিতা গাছ বাড়িতে লাগানো শুভ। নীল রঙের অপরাজিতা বিষ্ণুর খুব প্রিয় গাছ। আমরা অনেকেই গাছপালা লাগিয়ে থাকি, আমাদের ঘর, বারান্দা সাজাই। সুন্দর করার জন্য গাছে হওয়া একটি ফুল আমাদের…

Avatar

Advertisements
Advertisements

বাস্তুমতে, অপরাজিতা গাছ বাড়িতে লাগানো শুভ। নীল রঙের অপরাজিতা বিষ্ণুর খুব প্রিয় গাছ। আমরা অনেকেই গাছপালা লাগিয়ে থাকি, আমাদের ঘর, বারান্দা সাজাই। সুন্দর করার জন্য গাছে হওয়া একটি ফুল আমাদের এত আনন্দ দেয়, কিন্তু আপনি কি জানেন? কয়েকটা গাছ এমন আছে যে গাছগুলি বাস্তুমতে, আপনার গৃহে লাগানো সত্যিই খুব ভালো। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারন টিপস।

Advertisements

বর্তমানে আমরা নানা কারণে নানা সমস্যায় থাকি। একটি ফুল যদি আপনি আমাদের জীবনকে বদলে দিতে পারে। নানা অসুবিধাকে, আমরা আমাদের অর্থনৈতিক সংকট দূর করার জন্য কত কিছুই না করে থাকি। পুজো দি, কত মানত করি, কিন্তু কিছুতেই অর্থনৈতিক সংকট থেকে নিজেদেরকে মুক্তি দেওয়াতে পারি না। তাই আর দেরি না করে আজই নিয়ে আসুন নীল অপরাজিতার গাছ।

Advertisements

এই গাছ যদি বাড়িতে থাকে তাহলে নেতিবাচক শক্তি আপনার গৃহে প্রবেশ করতে পারবে না। বিষ্ণুর প্রিয় এই গাছ, আপনার মঙ্গল হবে এছাড়া নীল অপরাজিতার যদি লাগাতে পারেন, তাহলে মা লক্ষ্মী আপনার ওপরে কৃপা বর্ষণ করবেন। মা যদি আপনার উপর সহায় হয় তো সব দিক থেকেই আপনি অনেক বেশি ভালো সুন্দর এবং শান্তিতে থাকতে পারবেন।

Advertisements
whatsapp logo
Advertisements