Hoop Life

এবার পুজোয় আর ‘সিঙ্গল’ নয়, মাত্র ৭ দিনেই এইভাবে জিতে নিন পছন্দের নারীর মন

নারী চরিত্র বেজায় জটিল! গানের কথাকেই মনেপ্রাণে বিশ্বাস করে মেয়েদের ভিন গ্রহের প্রাণী ভেবে বসে থাকা ছেলেদের অভাব নেই বেশি। মেয়েদের মন জোগাতে না পেরে ‘সিঙ্গল’ তকমা পেয়েই তারা ঘোষণা করে দেন, মেয়েদের মনে জিলিপির প্যাঁচ! কিন্তু সত্যিই কি তাই? আরে মশাই, বুঝতেই না পারলে মনটা জোগাবেন কী করে? আর এখানেই ফেল মেরে যান অধিকাংশ পুরুষ। সমীক্ষা বলছে, বেশিরভাগ সিঙ্গল পুরুষই পছন্দের মেয়েদের মন না পেয়েই একা রয়ে গিয়েছেন।

পছন্দের মানুষের মন পাওয়া সহজ কাজ নয়। তবে খুব কঠিনও কিন্তু নয়। না, এখানে কোনো রকেট সায়েন্স নেই। ধাপে ধাপে কয়েকটি কাজ করলেই পছন্দের নারীর মন হবে আপনারই। শুধু থাকতে হবে আত্মবিশ্বাস এবং সৎ সাহস। এই প্রতিবেদনেই বিশদে বলা রইল সমস্ত ধাপ যাতে মাত্র ৭ দিনেই পছন্দের নারীর জয় করতে সক্ষম হবেন।

কাউকে পছন্দ হলে তার সম্পর্কে যতটা সম্ভব জেনে সেই অনুযায়ী পরিকল্পনা করা জরুরি। পছন্দের নারী থাকেন কোথায়, পছন্দের খাবার, প্রিয় রঙ, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব বা আগে থেকেই কোনো সম্পর্কে আছেন কিনা এগুলো জেনে নিতে হবে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রয়েছেন প্রায় সকলেই। তাই এই তথ্যগুলি জানা খুব বেশি কঠিন নয়। তথ্য হাতে পাওয়ার পরেই ঠিক করে নিন পরিকল্পনা। অর্থাৎ আলাপ জমানোর পর্ব। পছন্দের মানুষটিকে শুধু দূর থেকে দেখেই গেলেন, আলাপ করা আর হয়ে উঠল না। এভাবে একটা সম্ভাবনা শুরু হওয়ার আগেই শেষ হয়ে যায়। এক্ষেত্রে লজ্জা পেলে মোটে চলবে না। লজ্জা দূরে সরিয়ে মনে আনুন আত্মবিশ্বাস। মন শান্ত করে সপ্রতিভ ভাবে নিজের পরিচয় দিন। তার সম্পর্কে তথ্য থেকে জানা যেকোনো পছন্দের বিষয় নিয়ে কথা শুরু করতে পারেন। এতে আলাপ পরিচয় পর্ব এগোবে।

কয়েকদিন কথাবার্তা হওয়ার পরে পছন্দের নারীকে কফি ডেটে যাওয়ার আমন্ত্রণ দিতে পারেন। তবে বেশি তাড়াহুড়ো করবেন না। প্রথম বার মুখোমুখি সাক্ষাতেই একটা ইমপ্রেশন ফেলা জরুরি। আর এক্ষেত্রে আপনাকে হয়ে উঠতে হবে তার মনের মতো। যেকোনো মানুষই আগে বাইরের রূপ দেখে। মানুষটার সঙ্গে পরিচয় হলে তারপর প্রকাশ পায় তার স্বভাব, চরিত্র, গুণাবলী। তাই আগে পাওয়া তথ্য অনুযায়ী পছন্দের নারীর মন মতো পোশাকে সাজিয়ে তুলুন নিজেকে। এতেই প্রথম ছাপটা পড়বে মনে। কফি খেতে খেতেই চালিয়ে যান কথাবার্তা। নিজের সম্পর্কে বলার পাশাপাশি জানার আগ্রহ দেখান সামনের জনের ব্যাপারেও। প্রথম সাক্ষাতের পর সবুজ সংকেত পেলেই মনের কথাটা প্রকাশ করে দিতে পারেন। এক্ষেত্রে একটি গোলাপ, একটি চকোলেট বেশ কাজে দেবে। মুহূর্তটা আরো স্পেশ্যাল করে তুলতে পছন্দের নারীর প্রিয় নায়কের স্টাইলেও প্রোপোজ করতে পারেন। জয় হবে আপনারই।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই