BollywoodHoop Plus

শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল সালমান খানের হবু বৌদি

১৯৯৮ সালে আরবাজ খানে অভিনেত্রী মালাইকার সাথে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর স্বামী এবং সংসার নিয়ে খুশি ছিলেন আরবাজ। এদের একটি ছেলে আছে, নাম আরহান খান। বেশ খুশিতে ছিলেন কিন্তু ২০১৭ সালে ১৯ বছরের এই বিখ্যাত জুটির সুখী দাম্পত্য জীবন ভেঙে যায় । এর নেপথ্যে ছিল অন্য কারণ। এদের বিচ্ছেদের মূল কারণ ছিল অবশ্য অন্য। আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়ার সঙ্গেও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরই এদের ডিভোর্স হয়। বিচ্ছেদের পর অবশ্য মালাইকা অর্জুন কাপুরের সাথে ডেট করছেন।

আরবাজ নিজের থেকে বয়সের অনেকটাই ছোট ইতালিয়ান মডেল ও অভিনেত্রী জর্জিয়া আন্দ্রিয়ানির প্রেমে পড়েছেন। জার্জিয়ার নিজের সৌন্দর্যে ঘায়েল করে রেখেছেন বহু পুরুষ মন। এছাড়া তিনি নিজের অভিনয় দিয়ে সমস্ত মানুষের মন জয় করেছেন ৷ নিজের হট পোজ দেওয়া ছবির জন্যই বারেবারে সোশ্যাল মিডিয়া আর পেজ থ্রিতে চর্চায় থাকেন।কিন্তু যখন থেকে আরবাজ খানের সঙ্গে তাঁর নাম জুড়েছে তিনি এখন সালমান খানের হবু বৌদি হিসেবে আরো বেশি চর্চায় থাকেন ৷

প্রাথমিক পর্যায়ে আরবাজ আর জার্জিয়ার সম্পর্ক নিয়েই বেশ লুকোচুরি ছিল, কিন্তু এখন এই সম্পর্ক এসেছে খুল্লাম খুল্লা। মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পরে আরবাজ ও জর্জিয়ার নিজেদের বিয়ের বিষয়টি প্রকাশ্যে এসেছে। অবশ্য এই লাভ বার্ডস কবে বিয়ে করছেন সেই তারিখ নিশ্চিত হয়নি এখনো। বর্তমানে এই সুন্দরী দুবাইতে তাঁর আগামী ছবি ওয়েলকাম টু বজরঙ্গপুরের কাজ নিয়ে বেশ ব্যস্ত আছেন।

জার্জিয়া অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। এনার ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাত কম কিছু নেই। প্রায়সই নিজের হট ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এবার অভিনেত্রীর একটি হট পোজ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। কালো বিকিনি আর কালো শ্রাগ পড়ে খোলা চুলে হট পোজ দিলেন অভিনেত্রী। উন্মুক্ত উরু আর উন্মুক্ত নাভিতে আর বোল্ড মেক আপে আরো লাস্যময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল ভাইজানের হবু বৌদির এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

Related Articles