whatsapp channel

খোলা চুল উষ্ণ চাহনি, সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন ‘দেশের মাটি’-এর নোয়া

উফ্ সেকি নাচ! কখনো ওয়ান পিস তো কখনো স্টাইলিশ ড্রেসে, চুল খুলে হটনেস ছড়িয়ে দিচ্ছেন ছোটপর্দার শ্রুতি দাস। এই মুহূর্তে শ্রুতিকে দেখলে বলিউডের জ্যাকলিনকে মনে আসবে। গেন্দা ফুলে জ্যাকলিন শাড়ি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

উফ্ সেকি নাচ! কখনো ওয়ান পিস তো কখনো স্টাইলিশ ড্রেসে, চুল খুলে হটনেস ছড়িয়ে দিচ্ছেন ছোটপর্দার শ্রুতি দাস। এই মুহূর্তে শ্রুতিকে দেখলে বলিউডের জ্যাকলিনকে মনে আসবে। গেন্দা ফুলে জ্যাকলিন শাড়ি পরে যেই স্টেপে নেচেছিলেন, সেই স্টেপ ওয়ান পিস পরে তুলে ধরলেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া ওরফে কিয়ান।

Advertisements

‘ত্রিনয়নী’ দিয়ে ধারাবাহিক জগতে পা রেখেছিলেন শ্রুতি দাস। সেই সাদা সিধে মেয়ে যে ভিতরে ভিতরে আগুন তা আগে কেউ কল্পনা করতে পারেনি। ধারাবাহিকে শ্রুতি যেমন সাদা সিধে শান্ত মেয়ে, বাস্তবে যে তিনি তেমন নন তা স্পষ্ট। বাস্তবে এই কন্যা ঠোঁট কাটা, প্রতিবাদী, আর উদ্যম।

Advertisements

তিনি এতটাই ঠোঁটকাটা ও প্রতিবাদী যে যখন যখন তার রূপ, গায়ের রং এবং অভিনয় দক্ষতা নিয়ে দর্শকরা আঙ্গুল তুলেছেন ততোবার তিনি সব ভুলে গর্জে উঠেছেন। প্রত্যেকের মুখের উপর স্পষ্ট জবাব দিয়েছেন শ্রুতি। তাই যেমন তিনি প্রতিবাদী তেমনই স্টাইলিশ। পর্দায় শাড়ী পরে সিন দেখলেও, বাস্তবে তাকে ওয়েস্টার্ন ড্রেসে বেশি দেখা যায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Advertisements

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রুতি। যখন যা করেন তাই পোস্ট করেন পাতায়। প্রেম হোক বা ব্যাক্তিগত জীবন কোনো কিছু নিয়েই লুকোচুরি নেই তার। সব সময় খোলা বই হয়েই থেকেছেন। সেইজন্য বারবার সামলোচনার শিকার হলেও কুছ পরোয়া নেহি। সোশ্যাল মিডিয়ায় দাপটের সঙ্গে ফটোশ্যুট করে যাচ্ছেন, কখনো বানাচ্ছেন ইনস্টাগ্রাম রিল। একথায় লক ডাউন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ছোট পর্দার গ্ল্যামারাস অভিনেত্রী শ্রুতি দাস।

whatsapp logo
Advertisements
Avatar