BollywoodHoop Plus

‘আমি শুধু সেট আপ করছি’, টুইট বিতর্কের মাঝেই আরজিকর কাণ্ডে নতুন অডিও বার্তা অরিজিতের

আরজিকর কাণ্ড নিয়ে প্রথম থেকেই সুর চড়াতে দেখা যাচ্ছে অরিজিৎ সিংকে (Arijit Singh)। একটি ভিডিওতে নিজের ইভেন্ট সংস্থার লোগো লঞ্চ করে ধর্ষণের বিরুদ্ধে কড়া বার্তা দিয়েছিলেন তিনি। তারপর নিজের টুইটার হ‍্যান্ডেলেও লিখেছিলেন, সাত দিনের মধ‍্যে আরজিকর কাণ্ডের বিচার না পেলে রাস্তায় নামবেন তিনি। তাঁর এই টুইট ঘিরে বিতর্কের মাঝেই ফের নতুন বার্তা দিলেন অরিজিৎ।

ব্লু টিক যুক্ত নিজের অফিশিয়াল এক্স হ‍্যান্ডেল নয়, বরং নিজের ব‍্যক্তিগত হ‍্যান্ডেলেই আরজিকর সংক্রান্ত সমস্ত পোস্ট করছেন অরিজিৎ। কিন্তু তাঁর এই অ্যাকাউন্টটি নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা। অনেকেই দাবি করেছিলেন, এটি আদৌ অরিজিতের নিজস্ব অ্যাকাউন্ট নয়। কিন্তু পালটা গায়কের ভক্তরা দাবি করেন, ওটি অরিজিতেরই ব‍্যক্তিগত অ্যাকাউন্ট। এমনকি অনুপম রায়, আরমান মালিকের মতো তারকারা ফলো করেন এই অ্যাকাউন্টটি। এবার এখানেই ফের একটি অডিও বার্তা দিয়েছেন অরিজিৎ।

সমস্ত ধোঁয়াশা দূর করে একটি অডিও বার্তা দিয়েছেন গায়ক। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘আমি এখন কিছু বলছি না, শুধু সেট আপ করছি। কিছু বলার আগে আমাকেও জানতে হবে আমি কী বলব। কারণ আমরা জানি শব্দ কতটা গুরুত্বপূর্ণ এবং অ্যাকশনও। শব্দ যদি অর্থহীন হয় তাহলে সেটা উদ্দেশ‍্যপূরণ করতে পারে না’। শুধু তাই নয়, অপর একটি পোস্টে অরিজিৎ লেখেন, ‘আমি অত শিক্ষিত নই এই প্রশ্নটা করার জন‍্য, শুধুই একজন সাধারণ মানুষ। নির্যাতিতার বাবা মায়ের বয়ান সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ‍্যেই দেওয়া রয়েছে। সেটা হয়তো গ্রহণযোগ‍্য নয়। কিন্তু তাঁদের কি ডাকা যায় না? বিবেচনা করা যায় না?’

এর আগে অরিজিৎ লিখেছিলেন, এক সপ্তাহের মধ‍্যে বিচার না পেলে তিনি পথে নামবেন। সম্প্রতি সুপ্রিম কোর্টে শুনানির সময় সিবিআই আইনজীবী তথা সলিসিটর জেনারেল তুষার মেহতা বলেন, আরজিকর এর ঘটনার পাঁচদিন পর তদন্ত ভার সিবিআই এর হাতে আসে। ততক্ষণে সব পালটে দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

Related Articles