BollywoodHoop Plus

Arijit Singh: লাইভ কনসার্টে ক্ষেপে গিয়ে গালিগালাজ করেছিলেন অরিজিৎ সিং!

অরিজিৎ সিং (Arijit Singh) বরাবর লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন। কিন্তু তাঁর কাজ তাঁকে নিয়ে গিয়েছে উচ্চতায়। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ বরাবর নম্র স্বভাবের জন্য বিখ্যাত। তবে অরিজিৎ মিউজিকের দিকে পারফেকশনিস্ট। মিউজিকের ক্ষেত্রে কোনো রকম সমস্যা বরদাস্ত করতে পারেন না তিনি। এই ধরনের একটি ঘটনা ঘটেছিল 2018 সালে, অরিজিৎ-এর একটি শোয়ে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট ভাইরাল হয়েছিল। নেটিজেনদের একাংশ অরিজিৎ-এর সমালোচনা করেছিলেন। তবে অনেকে বুঝতে পেরেছিলেন গায়কের সমস্যা।

2018 সালে অরিজিৎ একটি লাইভ কনসার্টে ‘নাদান পরিন্দে’ গানটি গাইছিলেন। মাইক্রোফোনটি বারবার নড়ে যাচ্ছিল। ফলে অরিজিৎ-এর গান গাইতে সমস্যা হচ্ছিল। তিনি নিজে প্রথম দিকে মাইক্রোফোনটি ঠিক করার চেষ্টা করলেও ব্যর্থ হয়ে চিৎকার করে ডেকেছিলেন মাইক্রোফোনের দায়িত্বে থাকা কর্মচারীদের। মুখ দিয়ে বেরিয়েছিল অশ্রাব্য গালাগালি। কিন্তু মাইক্রোফোন ঠিক করার পরও অরিজিৎ-এর ‘নাদান পরিন্দে’ গানটি যেন সঠিক সুরে ছিল না। হয়তো সেদিন কোনো কারণে মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন অরিজিৎ। তবে শোয়ের কমিটমেন্ট থাকার কারণে তাঁকে শো করতে হয়েছিল।

বর্তমানে ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ওই ভিডিওটি ‘এজ রেস্ট্রিক্টেড’ করে দেওয়া হয়েছে। প্রকৃতপক্ষে, সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের সমস্যা সবসময় তাঁদের অনুরাগীদের সামনে আসে না। অরিজিৎ-এর মতো সেলেব কোনোদিনই তাঁর কোনো সমস্যাকে অনুরাগীদের সামনে নিয়ে আসার কোনো কারণ দেখেননি। তিনি বরাবর বিনোদন দিতে চেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by GnG magazine (@gngmagazine)

তবে বর্তমানে নিজেকে শুধু বিনোদনের গন্ডিতে সীমাবদ্ধ না রেখে অরিজিৎ একের পর এক জনকল্যাণমূলক কাজেও এগিয়ে গিয়েছেন।

Related Articles