whatsapp channel

Swastika Mukherjee: মায়ের শাড়িতে এমন করে সাজলেন স্বস্তিকা

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ইন্ডাস্ট্রিতে স্পষ্টকথনের জন্য বিখ্যাত। গত বছর থেকে নিজের বাড়িতে ঘটে দুর্গাপুজো করেন তিনি। একসময় এই পুজো তাঁর মা করতেন। মা প্রয়াত হওয়ার পর পুজোর ভার নিজের…

Avatar

Nilanjana Pande

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ইন্ডাস্ট্রিতে স্পষ্টকথনের জন্য বিখ্যাত। গত বছর থেকে নিজের বাড়িতে ঘটে দুর্গাপুজো করেন তিনি। একসময় এই পুজো তাঁর মা করতেন। মা প্রয়াত হওয়ার পর পুজোর ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন স্বস্তিকা। স্বস্তিকা নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন। ইদানিং প্রায়ই তাঁকে শাড়ি পরে ফটোশুট করতে দেখা যায়। তবে সেই ফটোশুটগুলি গড়পড়তা নয়। সম্প্রতি স্বস্তিকা আবারও ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর শাড়ি পরিহিতা একগুচ্ছ ছবি।

ছবিগুলিতে স্বস্তিকার পরনে যে শাড়িটি রয়েছে তা স্বস্তিকার মায়ের শাড়ি। এই শাড়িটি রিক্রিয়েট করেছেন তিনি। সাধারণতঃ এই ধরনের শাড়ির দৈর্ঘ্য ও প্রস্থ বিশেষ ভাবে তৈরি হয় যাতে তা ধুতি ও শাড়ি দুই ভাবেই পরা যায়। শাড়িটি শরতের মেঘের মতো সাদা। শাড়ির সরু পাড়ে রয়েছে কল্কা ও ফুলের ডিজাইন। এই শাড়ির সাথে স্বস্তিকা টিম আপ করেছেন হলুদ রঙের জ্যাকেট ব্লাউজ। ব্লাউজটির নেকলাইনে রয়েছে লাল রঙের পাইপিং। নেকলাইনে সামান্য ডিপ হলেও স্বস্তিকার ক্লিভেজ অনেকটাই আবৃত সাদা শাড়ির আঁচলে। ব্লাউজের গায়ে রয়েছে ছোট্ট লাল সুতোর কারুকার্য। ফুলস্লিভ ব্লাউজের স্লিভের নিচের অংশে রয়েছে লাল-নীল-সবুজ সুতোর গুজরাটি প‍্যাটার্নের এমব্রয়ডারি। তাতে রয়েছে মিরর ওয়ার্কের ছোঁয়া।

শাড়িটি স্বস্তিকা পরেছেন বাঙালি আটপৌরে ধরনে। তবে নজর কেড়ে নিয়েছে তাঁর মাথার ফুলের মুকুট। এই মুকুটের সজ্জা গ্রীক ফ্যাশনের অনুকরণে তৈরি। স্বস্তিকার চুলকে কার্ল করা হয়েছে। চোখে ব্যবহার করা হয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনার। ঠোঁট রাঙানো উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে গোলাপি ব্লাশারের ব্যবহার রয়েছে। সোহিনী সরকার (Sohini Sarkar) স্বস্তিকার ছবির কমেন্ট সেকশনে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

সাম্প্রতিক কালে স্বস্তিকার একটি অস্ত্রোপচার হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। আগামী নভেম্বর মাসে বাংলাদেশে যাবেন স্বস্তিকা। অভিনেতা চঞ্চল চৌধুরী ( Chanchal Chowdhury)-র বিপরীতে একটি ফিল্মে তাঁর অভিনয়ের কথা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Parama (@parama_g)

whatsapp logo